• ঢাকা
  • রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

Advertise your products here

  1. আইন ও আদালত

এসআইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার টঙ্গী পুলিশ ব্যারাক থেকে


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১৭ পিএম
এসআইয়ের_ঝুলন্ত_লাশ_উদ্ধার_টঙ্গী_পুলিশ_ব্যারাক_থেকে
ফাইল ফুটেজ

টঙ্গী পশ্চিম থানার ব্যারাকের কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দেওয়া এক পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটেছে।

লাশ উদ্ধার হওয়া মিলটন কুণ্ডু টঙ্গী পশ্চিম থানার এসআই হিসেবে কর্মরত ছিলেন। তিনি নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার বুধপাশা বইঘের হাট এলাকার সুজিত চন্দ্র কুণ্ডুর ছেলে। গত ৯ অক্টোবর তিনি তিনি গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানায় পুবাইল থানা থেকে যোগদান করেছিলেন।

টঙ্গী পশ্চিম থানার এসআই মো. সাইফুল ইসলাম জানান, মিলটন কুণ্ডু ব্যারাকের ষষ্ঠ তলায় থাকতেন। রাতে তার ডিউটি থাকলেও তিনি আসছিলেন না। তার মোবাইলে কল করা হলেও তিনি রিসিভ করেননি। পরে থানা ভবনের ব্যারাকে গিয়ে মিল্টন কুণ্ডুর কক্ষের দরজা বন্ধ দেখেন অন্য পুলিশ সদস্যরা। ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকলে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় এসআই মিল্টন কুণ্ডুকে ঝুলতে দেখা যায়।

পুবাইল থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, মিলটন যখন পূবাইল থানায় ছিলেন তখন তাকে প্রায়ই অন্যমনস্ক হয়ে থাকতে দেখা যেত। সব সময় সবার থেকে নিজেকে আড়াল করে রাখার চেষ্টা করতেন। তার সঙ্গে একাধিকবার কথা বলার চেষ্টা করেছিলাম। সে মানসিক সমস্যায় ভুগছে বলে জানিয়েছিলেন।

টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ্ আলম জানান, পুলিশ কর্মকর্তা মিলটন কুণ্ডু আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে কি কারণে এমন ঘটনা ঘটেছে, তা তদন্ত সাপেক্ষে জানা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / নিজস্ব প্রতিবেদক

এ সম্পর্কিত আরও পড়ুন