• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

শাকিবের ‘তুফান’-এ আফরান নিশো, সত্য নাকি গুজব!


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শনিবার, ০৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৩২ পিএম
শাকিবের ‘তুফান’-এ আফরান নিশো, সত্য নাকি গুজব!
ফাইল ফুটেজ

একজন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক, অন্যজন নবাগত। বলছি, শাকিব খান ও আফরান নিশোর কথা। যদিও ছোট পর্দার অভিনেতা হিসেবে আফরান নিশো ব্যাপক জনপ্রিয়, কিন্তু বড় পর্দায় গত বছরই অভিষেক হয়েছে এই তারকার। সে হিসেবে চলচ্চিত্রে নিশোকে নবাগতই বলা যায়। 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন ছড়িয়েছে, শাকিব খানের পরবর্তী সিনেমা ‘তুফান’-এ থাকছেন আফরান নিশো। খলনায়ক হিসেবে শাকিবের বিপরীতে অভিনয় করবেন তিনি। 

এই গুঞ্জনের সূত্রপাত ফেসবুকে ছড়িয়েপড়া একটি ছবিকে কেন্দ্র করে। যেখানে দেখা যায়, সংবাদমাধ্যম প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানের হাতে তুফান ছবির পোস্টার তুলে দিচ্ছেন আফরান নিশো, রায়হান রাফী ও প্রযোজক শাহরিয়ার শাকিল। 

আসল ছবিটিকে এডিট করে গুজব ছড়ানো হয়

তবে বিষয়টি পুরোপুরি ভুয়া। ছবিটিও এডিট করা। এটি মূলত রায়হান রাফির ‘সুড়ঙ্গ’ সিনেমার পোস্টারের ছবি। যেটা ২০২৩ সালে তোলা হয়েছিল। সেই ছবিতেই ‘তুফান’-এর পোস্টার বসিয়ে প্রচার করা হচ্ছে, শাকিবের সিনেমায় ভিলেন হচ্ছেন আফরান নিশো। 

এ বিষয়ে ‘তুফান’ সিনেমার নির্মাতা রায়হান রাফি বলেন,  ‘পুরো বিষয়টিই ভুয়া। আফরান নিশো তুফান সিনেমায় অভিনয় করছেন না। আগের একটি ছবি এডিট করেই এই গুজব ছড়ানো হয়েছে।’

উল্লেখ্য, চরকি, আলফা আই ও কলকাতার স্বনামধন্য এসভিএফের প্রযোজনায় নির্মিত হচ্ছে তুফান। আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে এটির দৃশ্যধারণ শুরু হচ্ছে ভারতের রামুজি ফিল্ম সিটিতে। এরই মধ্যে প্রকাশ পেয়েছে সেটের কিছু ডামি স্থিরচিত্র, যা দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন সিনেপ্রেমীরা। শাকিব খান ছাড়াও এই সিনেমায় আরও কে কে অভিনয় করছেন, তা এখনও নিশ্চিত করেনি প্রযোজনা প্রতিষ্ঠান।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন