• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

Advertise your products here

  1. অর্থনীতি

দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে সব মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শুক্রবার, ০৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩৬ পিএম
দেশের-উন্নয়ন-অগ্রযাত্রাকে-অব্যাহত-রাখতে-সব-মানুষকে-ঐক্যবদ্ধ-থাকতে-হবে
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি নিত্যপণ্যের দাম কমার ব্যাপারে বলেছেন, দেশের বাজারে আন্তর্জাতিকভাবে পণ্যের মূল্য বৃদ্ধির প্রভাব পড়েছে। তবে আমরা ভালো আছি গ্লোবাল কনসেপ্টে।

দেশের নিত্যপণ্যের বাজার স্থিতিশীল রয়েছে বৈশ্বিক পরিস্থিতি বিবেচনায়। আজ শুক্রবার (৬ জানুয়ারি ২০২৩) সকালে রংপুরের পীরগাছা উপজেলার পারুল ইউনিয়ন পরিষদ চত্বরে তিনি শীতবস্ত্র বিতরণ করেন দরিদ্র ও ছিন্নমূল মানুষদের মাঝে। তিনি এসব কথা শীতবস্ত্র বিতরণ শেষে সাংবাদিকদের বলেন।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, সরকার কাজ করছে, যেন রমজানে নিত্যপণ্যের দাম না বাড়ে সে জন্য । ইতোমধ্যে ব্যবসায়ীদের সহযোগিতা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে এলসি খুলতে। তিনি আরও বলেন, দেশের মানুষের ভালোর জন্য ও দেশের জন্য নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

সুতরাং দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে দেশের সব মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে, তার এই পরিশ্রমের কথা চিন্তা করে। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন, উপজেলার নির্বাহী কর্মকর্তা সামছুল আরেফিন, পারুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন প্রমুখ এবং সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ মিলন।

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন