• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

Advertise your products here

  1. সারাদেশ

কালকিনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের মৃত্যুতে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত।


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শনিবার, ০৩ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৫৪ পিএম
কালকিনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের মৃত্যুতে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত।
ফাইল ফুটেজ

মাদারীপুরের কালকিনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  আশরাফুর রহমান হাকিমের মায়ের স্মরণে বিশেষ আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। 

মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় কালকিনি প্রেসক্লাবের আয়োজনে শনিবার (৩রা ফেব্রুয়ারি) বাদ আসর কালকিনি প্রেসক্লাবে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন কালকিনি প্রেসক্লাবের সহ-সভাপতি মাওলানা জাকির হোসেন।

কালকিনি প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে এবং কালকিনি প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাহাদাত হোসেন ওয়াশিমের সঞ্চালনায় দোয়া ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন কালকিনি প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান, দুলাল হোসেন, রফিকুল ইসলাম মিন্টু, সহ-সভাপতি আবু সাইদ, সাংগঠনিক সম্পাদক রকিবুজ্জামান, দপ্তর সম্পাদক জাহিদ হোসেন, প্রচার সম্পাদক রমিজ হোসেন, সাহিত্য ও পাঠাগার সম্পাদক আক্তারুজ্জামান, কার্যকরি সদস্য রাজীব আহমেদ, রনি আহমেদ নিপুল, রাজু আহমেদ, রোমান হোসেন, বি.এম আজাহার হোসেন, ইসতিয়াক আহমেদ চঞ্চল, বাংলাভিশনের ক্যামেরা পারসন আতিক হাসান সহ মরহুমার পরিবারের সদস্যবৃন্দ। 

দোয়া ও মিলাদ মাহফিল এবং আলোচনা সভায় মরহুমার রুহের মাগফেরাত কামনা করা হয়।

উল্লেখ্য, কালকিনি প্রেসক্লাবের সাধারন সম্পাদক আশরাফুর রহমান হাকিমের গর্ভধারিনী মা গত ২৭ জানুয়ারি (শনিবার) ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন