• ঢাকা
  • রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

যে সিনেমা দিয়ে ফিরছি সেটা মুক্তির পরই সবার ভুল ভাঙবে : শাবনূর


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৪০ পিএম
যে সিনেমা দিয়ে ফিরছি সেটা মুক্তির পরই সবার ভুল ভাঙবে : শাবনূর
ফাইল ফুটেজ

দীর্ঘ সময়ের বিরতির পর আবারও পর্দায় ফিরছেন ঢাকাই সিনেমার নন্দিত চিত্রনায়িকা শাবনূর। সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন তিনি। দেশে ফেরার আগেই যুক্ত হয়েছেন তরুণ নির্মাতা আরাফাত হোসেনের ‘রঙ্গনা’ সিনেমায়। যে সিনেমা দিয়ে ঢালিউডে নতুনভাবে প্রত্যাবর্তন হচ্ছে শাবনূরের।

যদিও এই সিনেমায় শাবনূরের যুক্ত হওয়া নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। বিশেষ করে সিনেমাটির একটি পোস্টার প্রকাশ্যে আসার পর সমালোচনার মুখেও পড়েছেন এই নায়িকা। বিষয়গুলো দৃষ্টিগোচর হয়েছে ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় তারকার।  এক ভিডিওবার্তায় শাবনূর জানান, ‘রঙ্গনা’ মুক্তির পর সবার ভুল ভাঙবে বলে বিশ্বাস তার। অভিনেত্রী বলেন, যে পোস্টার প্রকাশিত হয়েছে তাতো একটি ডামি মাত্র। সিনেমাটির কাজ শুরু করি, নতুন পোস্টার আসুক, সিনেমা মুক্তি পাক তাহলে দেখবেন আমার মতো দর্শকও এ গল্প পছন্দ করেছে।

শাবনূর আরও বলেন, ‘আমি আবারও বলছি, আমাকে যারা ভালোবাসেন তারা আমাকে ভালো কাজে দেখতে চান। আমি ভালো কাজ দিয়ে ফেরার জন্য দীর্ঘদিন অপেক্ষা করছিলাম। যে সিনেমা দিয়ে ফিরছি সে কাজটি মুক্তির পরই সবার ভুল ভাঙবে। পরিচালক তরুণ হলেও কাজটি তার নতুন নয়। দারুণ একটি সিনেমাই তিনি উপহার দেবেন।’ কয়েকদিন আগে মাহফুজ আহমেদের বিপরীতে চয়নিকা চৌধুরীর নির্মাণে একটি সিনেমায় শাবনূরের অভিনয়ের কথা থাকলেও সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে এই নায়িকা জানালেন, ‘মাতাল হাওয়া’ সিনেমাটি এখনো চূড়ান্ত নয়।

শাবনূর বলেন, এ সিনেমাটি নিয়ে এখনো বিস্তারিত আলাপ বাকি রয়ে গেছে। প্রস্তাব পেয়েছি মাত্র। আগে গল্প ও চিত্রনাট্য দেখি, তারপর ব্যাটে-বলে মিললে অবশ্যই সিনেমাটি করব। বর্তমানে জিমে ব্যস্ত শাবনূর। ফেরার জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি। বললেন, অভিনয় করার জন্য ফিটনেস ফিরিয়ে আনতে হবে আগে। তাই জিম করে এখন ফিট হওয়ার কাজটিই আগে করছি। আমার প্রত্যাশা এবার অন্য এক প্রিয় শাবনূরকে বড় পর্দায় খুঁজে পাবেন দর্শক।

অনেক আগেই সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন শাবনূর। এখন নিচ্ছেন শুটিংয়ে নামার প্রস্তুতি। সবকিছু ঠিক থাকলে আসছে ফেব্রুয়ারির শেষের দিকে শুরু হবে এর নির্মাণ কাজ। দুই ঈদের একটি ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এই সিনেমার মাধ্যমেই দীর্ঘ বিরতি পেরিয়ে ক্যামেরার সামনে এবং প্রেক্ষাগৃহে আসছেন শাবনূর।  সিনেমাটিতে শাবনূরের নায়ক কে হচ্ছেন, তা নিয়ে নায়িকা বা পরিচালকের কেউই কোনো আভাস দেননি। তবে শিগগিরই ঘোষণা করে হবে বলে জানিয়েছেন নির্মাতা আরাফাত। নারী কেন্দ্রীক গল্পে সিনেমাটি নির্মিত হবে।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন