• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

রিয়া মণিকে বিয়ের কথা অস্বীকার হিরো আলমের!


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৩৩ পিএম
রিয়া মণিকে বিয়ের কথা অস্বীকার হিরো আলমের
ফাইল ফুটেজ

লম্বা সময় ধরেই সহশিল্পী হিসেবে একসঙ্গে কাজ করছেন আলোচিত ইউটিউবার হিরো আলম ও রিয়া মণি। এই জুটির সম্পর্কের গুঞ্জনে বিয়ের খবরও মিলেছে। 

যদিও হিরো আলমের দাবি, তিনি রিয়া মণিকে বিয়ে করেননি। অভিনয়ের জন্যই দু’জনের ঘনিষ্ঠতা। এর বাহিরে কোনো সম্পর্ক নেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে হিরো আলম বলেন, আমি রিয়া মণিকে বিয়ে করিনি। সে আমার সহশিল্পী, অনেক ইউটিউবার আমাকে এসব ফালতু প্রশ্ন করে বিব্রতকর অবস্থায় ফেলে। এসব ঠিক না।

এর আগে গত বুধবার (২১ ফেব্রুয়ারি)  হিরো আলমকে ‘ভুয়া ভুয়া’, ‘ছিঃ ছিঃ’ বলে অমর একুশে বইমেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে বাধ্য করে দর্শনার্থীদের একাংশ।  এ ঘটনার পরপরই বৃহস্পতিবার ডিবি কার্যালয়ে হাজির হন তিনি। সেখান থেকে বের হয়েই ইউটিউবারদের প্রতি ক্ষোভ প্রকাশ করেন এই কন্টেন্ট ক্রিয়েটর। একইসঙ্গে রিয়া মণির সঙ্গে সম্পর্ক নিয়েও মুখ খুলেন।

আলম বলেন, ‘শুটিংয়ের কারণেই আমার-রিয়ার ঘনিষ্ঠতা। এর বাইরে কিছু নেই। আমরা বিয়েও করিনি। কিছু ইউটিউবার আমাদের সম্পর্কে মিথ্যা তথ্য ছড়াচ্ছে।’ এদিন ডিবি কার্যালয়ে হাজির হওয়া প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘একজন মানুষকে শুধু বইমেলা থেকে নয়, যে কেউ যে কোনো স্থান থেকে বের করে দিতে পারে না। সেখানে বইমেলায় আমাকে দুয়োধ্বনি দেওয়া হয়েছে, যেটা আমার কাছে উত্ত্যক্তের পর্যায়ে মনে হয়েছে। তাই ডিবি কার্যালয়ে এসেছি।’

গতকাল বুধবার বিকেলে বইমেলার সোহরাওয়ার্দী উদ্যান অংশে দর্শনার্থীদের ‘ভুয়া ভুয়া’ ও ‘ছি ছি’ দুয়োধ্বনিতে মেলা প্রাঙ্গণ ছাড়তে বাধ্য হন হিরো আলম। এদিন বিকেল ৪টার দিকে বইমেলায় পাঠক-দর্শনার্থীদের উপচে পড়া ভিড় ছিল। এ সময় নিজের লেখা বই হাতে নিয়ে পাঠকদের কিনতে উৎসাহিত করেছিলেন তিনি। হঠাৎ একদল দর্শনার্থী তাকে ‘ভুয়া, ভুয়া’ ও ‘ছি ছি’ দুয়োধ্বনি দিতে শুরু করেন। অবস্থা বেগতিক দেখে তিনি নিজেই বইমেলা থেকে বের হয়ে যেতে উদ্যত হন। পরে দায়িত্বরত পুলিশ সদস্যরা এসে বেষ্টনী দিয়ে বাইরে বেরিয়ে যেতে সাহায্য করেন। হিরো আলমের বইয়ের নাম ‘দৃষ্টিভঙ্গি বদলান, আমরা সমাজকে বদলে দেব’।

গত ৯ ফেব্রুয়ারি দুয়োধ্বনির মুখে বইমেলা থেকে বের হয়ে যেতে বাধ্য হন আলোচিত-সমালোচিত দম্পতি মুশতাক-তিশা দম্পতি। এরপরে একই কাণ্ড ঘটে ডা. সাবরিনার সঙ্গেও।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন