• ঢাকা
  • রবিবার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

‘কীভাবে দত্তক নিলাম, কেন নিলাম— তার চেয়ে বড় পরিচয় আমি ওর মা’


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: সোমবার, ১৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:০৭ পিএম
‘কীভাবে দত্তক নিলাম, কেন নিলাম— তার চেয়ে বড় পরিচয় আমি ওর মা’
ফাইল ফুটেজ

কন্যা সন্তানের দত্তক নিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। চলতি মাসের শুরুতেই দ্বিতীয়বারের মতো মা হয়েছেন তিনি। পরী তার মেয়ের নাম রেখেছেন, সাফিরা সুলতানা প্রিয়ম। 

বছরখানেক আগেই পুত্র সন্তানের মা হয়েছিলেন এই অভিনেত্রী। এরই মধ্যে স্বামী শরিফুল রাজের সঙ্গে ডিভোর্সের পথে হেঁটেছেন তিনি। বিচ্ছেদের পর থেকে ছেলে পূণ্যকে নিয়েই সিঙ্গেল মাদার হিসেবে কাটছিল নায়িকার জীবন। হুট করেই জানালেন, সন্তান দত্তক নেওয়ার খবর। 

কীভাবে ও কেন সন্তানের দত্তক নিলেন সে বিষয়ে শুরু থেকেই নীরব ছিলেন পরীমণি। শুধু জানিয়েছেন, তাদের দুজনের সংসার এখন তিনজনে পরিণত হয়েছে। পুত্রসন্তানের পর কন্যা সন্তানের মা হয়েছেন তিনি। 

এবার দেশের একটি জাতীয় দৈনিকের সঙ্গে সাক্ষাৎকারেও একই গল্প শোনা গেল এই অভিনেত্রীর কণ্ঠে। পরীর কথায়, ‘কীভাবে দত্তক নিয়েছি, কেন নিলাম, কোথা থেকে নিলাম- এসবই এখানে তুচ্ছ। আমি ওর মা। এটাই এখন তার বড় পরিচয়।’

ছেলের জন্মদিনে দীর্ঘ ‘চিঠি’ পড়ে শোনাবেন পরীমণি

পরীমণি বলেন, ‘আমি খুশি মনেই প্রিয়মকে গ্রহণ করেছি। কখনোই ভাবতে চাই না, ওকে পেটে ধারণ করিনি। পূণ্য হওয়ার সময় আমার ভেতরে যেমন অনুভূতি কাজ করেছে, প্রিয়মের জন্য একই অনুভূতি কাজ করছে।’ এই নায়িকা জানান, দত্তক নেওয়ার যে নিয়ম, আনুষ্ঠানিকতা রয়েছে। সবকিছু মেনেই তিনি কন্যা সন্তানের দত্তক নিয়েছেন। 

এর আগে গেল ৯ মেয়ে দ্বিতীয় সন্তান আগমনের খবর জানানোর পরে রোববার (১২ মে) বিশ্ব মা দিবসে প্রথমবারের মতো মেয়েকে প্রকাশ্যে আনেন পরীমণি। নিজের ফেসবুক অ্যাকাউন্টে ছেলে পূণ্যর সঙ্গে মেয়ে প্রিয়মের ১১ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি।  সেই ভিডিওতে দেখা যায়, বোন প্রিয়মের গালে চুমু দিচ্ছেন পরীর ছেলে পূণ্য। 

ভিডিওটি প্রকাশ করে পরীমণি লিখেছেন, হ্যাপি মাদার্স ডে টু মি! আমার জীবনের একান্ত নিজের দুজন মানুষ। আমার বাচ্চারা তোমরা আমার চোখ জুড়ে থাকো। আমার বুক জুড়ে থাকো। আমি তোমাদের অনেক ভালোবাসি। 

এর আগে নিজের মা হওয়ার খবর জানিয়ে পরীমণি বলেন, ‘এক অন্যরকম অনুভূতি। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! খুব শিগগিরই হবে সাফিরা সুলতানা প্রিয়মের আকিকা। মা হিসেবে যতটুকু সুন্দর করা যায়, সেভাবেই এটা আমি করব।’

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন