• ঢাকা
  • শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

অপু বিশ্বাস আবারও পক্ষ নিলেন শাকিবের!


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শুক্রবার, ২১ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:২২ পিএম
অপু_বিশ্বাস_আবারও_পক্ষ_নিলেন_শাকিবের
ফাইল ফুটেজ

আবারও একসঙ্গে হচ্ছেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। এমন গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরে। সম্প্রতি তাদের দুজনকে একসঙ্গেও দেখা যাচ্ছে। কদিন আগে যুক্তরাষ্ট্রেও তাদের একসঙ্গে দেখা গেছে।

এমন একটি ভিডিও স্যোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শাকিবের পক্ষ নিয়ে আজকাল সবেক স্ত্রী অপু নানা কথাও বলছেন। ঈদুল আজহায় মুক্তি পাওয়া প্রিয়তমা সিনেমায় সাফল্যের পর শাকিব উড়াল দিয়েছেন যুক্তরাষ্ট্রে। এরপর সন্তান জয়কে নিয়ে সেখানে গেছেন অপু বিশ্বাসও। প্রাক্তন তারকা এই দম্পতিকে সেখানে সময় কাটাতে দেখা গেছে।

ভিন্ন আয়োজনেও একসঙ্গে হাজির হতে দেখা গেছে। আবার নিউইয়র্কে একটি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন অপু। সেখানেও তার কণ্ঠে শোনা গেল শাকিব কথা। অপু বলেন, যতগুলো সিনেমা মুক্তি পেয়েছে শাকিব খানের নাম নিচ্ছে বিতর্ক সৃষ্টি করে কোনো না কোনোভাবে।

আরও পড়ুন>> রাম চরণের মেয়েকে জুনিয়র এনটিআর দিলেন সোনার কয়েন উপহার

আমার মনে হয় ভাইরাল হওয়ার জন্য শাকিবের নাম নেওয়াই যথেষ্ট। তিনি আরও বলেন, নিউইয়র্কে তো বাংলাদেশের অনেক তারকাই থাকছেন। কিন্তু শাকিব খান আমেরিকা ঘুরতে এলেও দেশে বলাবলি শুরু হয়, এই বুঝি শাকিব চলে গেল! তার মানে শাকিব আলোচিত বলেই তাকে নিয়ে কথার সৃষ্টি হয়।

অন্যদিকে শাকিব খানের সঙ্গে সম্পর্ক নিয়ে অপু বলেন, দিন শেষে শাকিব আর আমরা একটা পারিবারিক সম্পর্কে আছি। সুতরাং পারিবারিক সম্পর্কের ব্যাপারটা ব্যাখ্যা করতে গেলে ব্যক্তিগত জীবন চলে আসে। কিন্তু ব্যক্তিজীবন নিয়ে আমি বলতেই চাই না।

আমি দেখেছি আমাদের কাজের জায়গায় দেখে দেখে দর্শক অনেক বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। কারণ এখন কাজ বেড়ে গেছে। প্রসঙ্গত, ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন শাকিব খান ও অপু বিশ্বাস। এর আগে, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেছিলেন তারা।

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন