• ঢাকা
  • রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

তিন সপ্তাহে প্রায় ২৫ কোটি টাকার টিকিট বিক্রি 'প্রিয়তমা'র!


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শনিবার, ২২ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১২ পিএম
তিন_সপ্তাহে_প্রায়_২৫_কোটি_টাকার_টিকিট_বিক্রি_প্রিয়তমা_র
ফাইল ফুটেজ

ঈদে মুক্তির পর থেকে শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবির জয়রথ কোনোভাবেই থামছে না। ইতোমধ্যে ঈদের এক নাম্বার ও ব্লকবাস্টার হওয়ার সাফল্য ছুঁয়েছে হিমেল আশরাফ পরিচালিত এ ছবিটি। 

প্রথম ও দ্বিতীয় সপ্তাহে ১০ কোটি ৩০ লাখ এবং ৮ কোটি ৫৫ লাখ টাকার পর মুক্তির তৃতীয় সপ্তাহ ৫ কোটি ৭৫ লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে এ ছবির। মুক্তির ২৩তম দিনে পরিচালক হিমেল আশরাফ প্রিয়তমার তৃতীয় সপ্তাহের টিকিট বিক্রির খবর জানিয়েছেন। তিনি আরও জানান, চতুর্থ সপ্তাহে এসেও রেন্টাল দিয়ে দেশের ৬৩টি সিনেমা হলে প্রিয়তমা প্রদর্শিত হচ্ছে। 

আরও পড়ুন>> কেমন সাড়া পাচ্ছে কলকাতায় ‘সুড়ঙ্গ’

সংশ্লিষ্টরা আধুনিক সিনে থিয়েটার বলছেন, বাংলা সিনেমা নিয়ে এমন ক্রেজ মুক্তির তিন সপ্তাহে এসেও খুব কমই দেখা গেছে। অন্যদিকে, বুকিং এজেন্ট এবং সিঙ্গেল স্ক্রিনের মালিকরা বলছেন, এত রেসপন্স পাননি তারা গত ২০ বছরেও কোনো সিনেমা থেকে, যা প্রিয়তমা দিয়ে পেলেন! ঈদের দিন মুক্তি পেয়েছিল (২৯ জুন) ‘প্রিয়তমা’ ১০৯ সিনেমা হলে। ঈদের আমেজ ভুলে গেলেও দর্শক ‘প্রিয়তমা’র কথা ভুলেনি।

মুক্তির তৃতীয় সপ্তাহে এসেও মাল্টিপ্লেক্স ও সিঙ্গেল স্ক্রিনে দাপটের সঙ্গে ৮৪ সিনেমা হলে চলছে। রোমান্টিক অ্যাকশন ধাঁচের ‘প্রিয়তমা’র কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। ছবির চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। শাকিব ছাড়াও অভিনয় করেন ইধিকা পাল, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, সহীদ উন নবী, এলিনা শাম্মী।

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন