• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

ভালোবাসলে বিয়ে করা উচিত নয়, হঠাৎ কেন বললেন নওয়াজ?


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শনিবার, ২৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৫৮ পিএম
ভালোবাসলে বিয়ে করা উচিত নয়, হঠাৎ কেন বললেন নওয়াজ?
ফাইল ফুটেজ

বিবাহিত জীবন খুব একটা ভালো কাটছে না অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে তাকে প্রশ্ন করা হলে অকপটে বলে দেন যে, তিনি বিয়ে নামক বিষয়টির বিরোধী।

নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেন, পরস্পরকে ভালোবাসে এমন দুজন মানুষের বিয়ে করা একেবারেই উচিত নয়। কারণ বিয়ে না করলেই ভালোবাসা অটুট থাকে। বিয়ের পর তাদের মধ্যে ধীরে ধীরে সেই ভালোবাসাটা মরে যায়।

তিনি বলেন, আমার কথাকে হয়তো ভুল বুঝতে পারেন মানুষ। আমি শুধু বলতে চাই, বিয়ে করার প্রয়োজনটা কী? যদি দুজন মানুষ পরস্পরের সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে থাকেন তাহলে বিয়ে করা ছাড়াও সেই ভালোবাসা দিব্যি বেঁচে থাকে। বরং বিয়ে করলেই একটু গোলমাল হয়ে যায়। তখন এই দুজন দুজনকে গুরুত্ব দেয় না সেভাবে। তারপর তাদের গল্পে সন্তানেরা চলে আসে। পুরো ছবিটাই বদলে যায়‌। 

বাজরঙ্গি ভাইজান সিনেমার এই অভিনেতার আরও বলেন, আমরা মনে করি স্ত্রীদের মধ্যেই রয়েছে সব সুখের চাবিকাঠি। কিন্তু তা হয় না। একটা সময়ের পর একমাত্র নিজেদের কাজ থেকেই আনন্দ পাওয়া যায়।

উল্লেখ্য, প্রায়শই খবরের শিরোনামে উঠে আসে নওয়াজউদ্দিন সিদ্দিকীর ব্যক্তিগত জীবন। স্ত্রী আলিয়া সিদ্দিকীর সঙ্গে তার ব্যক্তিগত বিরোধ, সাংসারিক ঝামেলা জায়গা করে নিয়েছিল সংবাদমাধ্যমে। তার বিরুদ্ধে প্রকাশ্যে একাধিক অভিযোগ এনেছিলেন আলিয়া। পাল্টা জবাব দিয়েছিলেন নওয়াজও। খাদের ধারে পৌঁছে গিয়েছিল তাদের বৈবাহিক সম্পর্ক। তবে বিচ্ছেদ পর্যন্ত গড়ানোর আগে ফের এক ছাদের তলায় থাকতে শুরু করেছেন তারা। সম্প্রতি নিজেদের ১৪তম বিবাহবার্ষিকী একসঙ্গে পালন করেছেন তারা। সেই মুহূর্তের ছবি সমাজমাধ্যমে পোস্ট করেছেন তারকার স্ত্রী।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন