• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

রাম চরণের মেয়েকে জুনিয়র এনটিআর দিলেন সোনার কয়েন উপহার


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শুক্রবার, ২১ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:৪৬ পিএম
রাম_চরণের_মেয়েকে_জুনিয়র_এনটিআর_দিলেন_সোনার_কয়েন_উপহার
ফাইল ফুটেজ

বিয়ের ১১ বছর পর বাবা হয়েছে দক্ষিণী সিনেমার মেগাস্টার রাম চরণ। গত ২০ জুন হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন রাম চরণের স্ত্রী উপাসনা।

প্রিয় তারকার বাবা হওয়ার খবর পেয়ে হাসপাতালের সামনে উল্লাস করেছিলেন তার ভক্তরা। এবার জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর রাম চরণের কন্যার জন্য উপহার পাঠালেন। টলিউড ডটনেট জানিয়েছে, রাম চরণ ও উপাসনা দম্পতির একমাত্র কন্যা কিলিন কারার জন্য চমৎকার একটি উপহার পাঠিয়েছেন জুনিয়র এনটিআর। ব্যবহারের কোনো জিনিসপত্র নয়, সোনার ডলার উপহার দিয়েছেন তিনি।

আরও পড়ুন>> অপু বিশ্বাস আবারও পক্ষ নিলেন শাকিবের!

এ ডলারের ওপরে বিশেষ ডিজাইন করে রাম চরণ, উপাসনা ও কিলিনের নাম লেখা হয়েছে। জুনিয়র এনটিআরের এই উপহার পেয়ে দারুণ খুশি রাম চরণের পরিবার। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, জুনিয়র এনটিআর একটি সোনার কয়েন উপহার দিয়েছেন রাম চরণের কন্যা কিলিনকে। বিশেষভাবে তৈরি করা হয়েছে ব্যয়বহুল এই কয়েনটি। যাতে রাম চরণ, উপাসনা ও কিলিনের নাম লেখা রয়েছে।

ভারতের দক্ষিণী সিনেমার প্রথম সারির চিত্রনায়ক রাম চরণ ও নন্দামুরু তারকা রামা রাও জুনিয়র (জুনিয়র এনটিআর)। তারা দুজনেই তারকা পরিবারের সন্তান। অভিনয় ক্যারিয়ারে দুজনই সফল। আবার ব্যক্তিগত জীবনেও খুব ভালো বন্ধু। দুজনেরই রয়েছে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। ‘ট্রিপল আর’ সিনেমায় একসঙ্গে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান তারা। সিনেমাটি অস্কার পুরস্কারও লাভ করেছে।

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন