• ঢাকা
  • শনিবার, ২৫ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

Advertise your products here

  1. সারাদেশ

বাকেরগঞ্জ ৬ আসনের জনপ্রিয়তার শির্ষে মেজর হাফিজ মল্লিক


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪১ পিএম
বাকেরগঞ্জ ৬ আসনের জনপ্রিয়তার শির্ষে মেজর হাফিজ মল্লিক
মেজর জেনারেল (অব.) আবদুল হাফিজ মল্লিক

নিজের প্রার্থীতা ঘোষণা করেছেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ সদস্য পদে বলেও জানান দিয়েছেন বাকেরগঞ্জ-৬ আসনের উন্নয়নকে প্রসারিত করতে চান তিনি এই কেন্দ্রীয় মেধাবী ও দূরদর্শিতা দিয়ে আওয়ামী লীগের এ প্রার্থী সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী। স্থানীয় বাসিন্দারা জানান; মেজর জেনারেল আব্দুল হাফিজ মল্লিক  দীর্ঘদিন ধরে বাকেরগঞ্জ উপজেলার বিভিন্ন সামাজিক উন্নয়নসহ এলাকাবাসীর সুখে-দুঃখে পাশে থেকে আসছেন।

তিনি অত্র এলাকার জনসাধারণের হৃদয়ে আস্থা অর্জন করে নিয়েছেন বলেও জানান,অত্র আসনের নারী, পুরুষসহ, কিশোর, যুবক ও প্রবীণ ব্যক্তিরা।এলাকাবাসী আরো জানান, আওয়ামী লীগের এই নেতা বাংলাদেশ সেনাবাহিনীর মেজর জেনারেল উচ্চপদস্থ পদে চাকুরীরত  অবস্থায় অত্র এলাকান অসংখ্য  বেকার যুবকদের চাকুরী দিয়ে ১৪ টি উনিয়নেন সুনাম অর্জন করেছেন।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের প্রতি আদর্শিত আওয়ামীলীগের ত্যাগী এ নেতা ওই এলাকায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী এবং  নিজের অবস্থান তা করে নিয়েছেন বলেও জানান স্থানীয় নেতৃবৃন্দসহ একাধিক এলাকাবাসী।ধর্ম,বর্ণ ও দলমত নির্বিশেষে উন্নয়ন বঞ্চিত বাকেরগঞ্জবাসী তাকে  দেখতে চান বলেও প্রত্যাশা করেন এই প্রার্থী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে।

উপজেলার ১৪টি ইউনিয়নের এব্যাপারে জানতে চাওয়া হলে  ইউনিয়নের বিভিন্ন জনপ্রতিনিধিগন সহ আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ,এবং তাদের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা করে বলেন প্রত্যয়  ব্যক্ত, এলাকাবাসীর অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে স্থানীয় রাজনীতিকে সুসংগঠিত করেছেন মেজর জেনারেল (অবঃ) আব্দুল হাফিজ মল্লিক।এজন্য তিনি দলীয় নেতাকর্মীদের আস্থা অর্জন করেছেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিককে বিজয়ী তার কোন  বিকল্প  প্রার্থী নাই।এমনকি তারা এমনটাও প্রত্যাশা করেন যে,এমপি নির্বাচিত হতে পারলে যেহেতু মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার একান্ত বিশ্বস্ত ও আস্থাভাজন হওয়ার কারণে তাকে তার মন্ত্রিপরিষদের একটি ভালো মন্ত্রীত্বের পদের দায়িত্বও দিতে পারেন।আর তিনি মন্ত্রী হলে এলাকায় অবতপূর্ব উন্নয়নসহ সেই আগা বাকের খানের স্মৃতি বিজারিত  বার আউলিয়াদের পুণ্যভূমি পূর্বের বাকেরগঞ্জ জেলাকে পুনরায় জেলা হিসেবে রূপান্তরিত করতে পারবেন।

স্থানীয় জনগণ তাকে সুখে দুঃখে সবসময় কাছে পায়। এজন্য স্থানীয় রাজনৈতিক নেতাকর্মী এমন একজন নেতাকেই সংসদ সদস্য হিসেবে পেতে চায়। একজন যোগ্য নেতা হিসেবে জনগনের সাথে তার রয়েছে গভীর সম্পৃক্ততা, তিনি একজন ন্যায় বিচারক এবং মানবিক নেতা হিসেবে  সকলের মাঝে স্থান পেয়েছেন। তার সামাজিক কর্মকাণ্ডে উপজেলার সর্বস্তরের নেতাকর্মীরা তাকে সংসদ সদস্য হিসেবে দেখতে চান।

সে ক্ষেত্রে বর্ষিয়ান এই আওয়ামী লীগ নেতা  আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে উন্নয়নের গতি বৃদ্ধি করে উন্নয়ন বঞ্চিত বাকেরগঞ্জ উপজেলাকে স্মার্ট উপজেলায় রূপন্ত্রিত করবেন।দলীয় নেতাকর্মীদের সুখে দুঃখে সবসময়ই পাশে আছি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাকেরগঞ্জ-৬ আসন থেকে  দলীয় মনোনয়ন পেলে সংসদ সদস্য নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মানে স্মার্ট বাকেরগঞ্জ জেলা গড়তে চাই।

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / নিজস্ব প্রতিবেদক

এ সম্পর্কিত আরও পড়ুন