• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

Advertise your products here

  1. জাতীয়

টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী শ্রদ্ধা নিবেদন


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শুক্রবার, ০৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২৯ পিএম
টুঙ্গিপাড়ায়-জাতির-জনক-বঙ্গবন্ধুর-সমাধিতে-প্রধানমন্ত্রী-শ্রদ্ধা-নিবেদন
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

আওয়ামী লীগ সভানেত্রী দশমবারের মতো নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন দুই দিনের সফরে ছোট বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর শ্রদ্ধা নিবেদন করেন তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে।

শুক্রবার (৬ জানুয়ারি ২০২৩) সকাল ৮টা ৪৫ মিনিটে টুঙ্গিপাড়ার উদ্দেশ্য প্রধানমন্ত্রী গণভবন থেকে সড়ক পথে রওনা দেন । তিনি টুঙ্গিপাড়া পৌঁছান পদ্মা সেতু হয়ে সকাল ১০টা ৫৫ মিনিটে। এরপরেই তিনি শ্রদ্ধা নিবেদন করেন বঙ্গবন্ধুর সমাধিতে। পরে বিশেষ মোনাজাতে অংশ নেন পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনায়।

আরও পড়ুন>> প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রবৃদ্ধি ও উন্নয়নে বাংলাদেশের রেকর্ড

টুঙ্গিপাড়া সফরকালে ২৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এরপর দুপুর ২টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের নামে কেনা দুটি পাট গুদাম পরিদর্শনে সড়কপথে খুলনায় যাবেন প্রধানমন্ত্রী। ‘শেখ হাসিনার গোডাউন’ নামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের নামে খুলনার দিঘলিয়ায় পরিচিত।

পুরো খুলনা নিরাপত্তা বলয়ে ঢেকে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে। তবে এখনো জানা যায়নি খুলনা সফরে তিনি কোনো রাজনৈতিক কর্মকাণ্ডে অংশ নেবেন কি না। প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যরা টুঙ্গিপাড়ায় রাতযাপন করবেন সেখান থেকে ফিরে।

 

পুনরুত্থান/এসআর/মিজান/সোহান

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন