• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

Advertise your products here

  1. সারাদেশ

বাকেরগঞ্জের নির্বাচনী মাঠে মেজর জেনারেল (অবঃ) আবদুল হাফিজ মল্লিকের গণজোয়ার


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৪৭ পিএম
বাকেরগঞ্জের_নির্বাচনী_মাঠে_মেজর_জেনারেল_(অবঃ)_আবদুল_হাফিজ_মল্লিকের_গণজোয়ার
ফাইল ফুটেজ

বাকেরগঞ্জ  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৬ (বাকেরগঞ্জ) সংসদীয় আসনে নৌকা মার্কা নিয়ে নির্বাচনি মাঠে শক্ত অবস্থানে রয়েছেন  মেজর জেনারেল (অবঃ) আবদুল হাফিজ মল্লিক নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মধ্যেও দেখা দিয়েছে উৎসাহ-উদ্দীপনা।

ইতিমধ্যে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন এই মানুষটি। আদর্শ ও ন্যায় নীতির মধ্যে থেকে এলাকার মানুষের পাশে থাকাই এ মানুষটির লক্ষ্য। কোন কিছুর লোভ লালসা আর হিংসা তাকে আক্রমণ করতে পারেনি। এসব কারণেই এলাকার সর্বস্তরের মানুষ প্রশংসা করেন তার।নির্বাচনী প্রচার প্রচারণা ও উঠান বৈঠকের মধ্য দিয়ে শত বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছেন মেজর জেনারেল (অবঃ) আবদুল হাফিজ মল্লিক তার সমর্থকদের মাঝে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

ইতিমধ্যে চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লায় সর্বত্র এখন নির্বাচনী আমেজ। দলমত নির্বিশেষে বাকারগঞ্জ উপজেলার  ভোটারদের মুখে মুখে মেজর জেনারেল (অবঃ) আবদুল হাফিজ মল্লিকের নাম শোনা যায়।স্থানীয়রা জানান, ছোটবেলা থেকেই তিনি মানুষের দু:খ দুর্দশায় নিজেকে সর্বদা ব্যস্ত রাখতেন।বিবেকের ব্যাকুলতায় যখন যেভাবে পারতেন অসহায়দের পাশে দাড়িয়ে বাড়িয়ে দিতেন সহয়তার কোমল দু’হাত। মানুষের দু:খ-দুর্দশা লাঘবের অক্রিতিম বিবেক বোধ মুক্তিযুদ্ধের চেতনা দেশত্ববোধের গভিরতার টানে তিনি নিজেকে জড়িয়েছেন আওয়ামীলীগের রাজনীতিতে।জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শিক রাজনী মিশে আছে তার হৃদয়ে।

মুক্তিযুদ্ধের চেতনা গভীর দেশাত্মবোধ আওয়ামী লীগের প্রতি অগাধ ভালোবাসায় বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে নিজেকে বিলিয়েছেন মানব সেবায়।উপজেলা সাধারন বাসিন্দারা জানান, ক্ষমতাসীন দল বার বার ক্ষমতায় থেকেও বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা তৃণমূলের সুবিধাবঞ্চি, উন্নয়ন বঞ্চিত, অবহেলিত এবং নির্যাতিত আর এর কারণ ক্ষমতাসীন দলের সংসদ সদস্য না থাকা। জাতীয় পার্টি থেকে বারবার সংসদ সদস্য নির্বাচিত হলেও তারা কখনোই আওয়ামী লীগ নেতাকর্মীদের খবর রাখেন না। অথচ নির্বাচন এলেই নৌকা-লাঙ্গল ভাই ভাই কাজের বেলায় খবর নাই।মেজর জেনারেল (অবঃ) আবদুল হাফিজ মল্লিকের গণজোয়ার  বলেন, “আমি কথায় নয়, কাজে বিশ্বাসী ৷

বাকেরগঞ্জ বাসীর সার্বিক উন্নয়নে আমি কথা দিচ্ছি, আমাকে আসন্ন নির্বাচনে নির্বাচিত করলে বাকেরগঞ্জ বাসীর সার্বিক লক্ষ্য অর্জনে সাধ্যের সর্বোচ্চ শক্তি দিয়ে তা পূরণের জন্য যথাসাধ্য চেষ্টা করবো।তিনি আরোও বলেন, সব উন্নয়ন অগ্রগতির সঙ্গে সমন্বয় ঘটিয়ে বাকেরগঞ্জ বাসীর প্রতিটি ওয়ার্ডের সমস্যা সমাধান করে আগামী দিনে গড়ে তুলবো সবার প্রিয় বাকেরগঞ্জ এবং যা স্মার্ট বাকেরগঞ্জে রূপান্তরিত করা  যেটা আপনাদের সবার প্রাপ্য।বাকেরগঞ্জ বাসীর প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, আমি জানি কিছু সংকট ,সীমাবদ্ধতা ও নাগরিক যন্ত্রণাসহ নানাবিধ সমস্যা আছে ৷ এই বাকেরগঞ্জ আপনার, আমার ও সকলের।আমাদের একটু সচেতনতা ও কিঞ্চিৎ সহযোগিতা এই বাকেরগঞ্জ বাসীর প্রাপ্য।

বাকেরগঞ্জ বাসীর আগামীতে পূর্ন পরিবর্তন আসবেই জানিয়ে তিনি বলেন, আমরা যদি সবাই একটু সচেতন, আন্তরিক ও উদ্যোগী হই, আমাদের দৃষ্টিভঙ্গি প্রসারিত রাখি এবং স্মার্ট বাকেরগঞ্জ  বিনির্মাণে অংশ নেই,তাহলে অবশ্যই বাকেরগঞ্জ বাসী উন্নয়নের শীর্ষে থাকবে ৷মেজর জেনারেল (অবঃ) আবদুল হাফিজ মল্লিকের গণজোয়ার আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় আমার স্বপ্নের বাকেরগঞ্জকে বাস্তব করতে চলুন আমরা সবাই সামনের দিকে এক সাথে এগিয়ে যাই।

আমরা সকলে মিলে মিশে সবার বাকেরগঞ্জকে একটি সুস্থ, সচল ও আধুনিক স্বপ্নের বাকেরগঞ্জ গড়ে তুলি। আমি বাকেরগঞ্জ বাসীরকে সঙ্গে নিয়ে একত্রিত হয়ে আগামী দিনে বাকেরগঞ্জ উপজেলা বাসীর সার্বিক উন্নয়নে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই। এটাই আমার অঙ্গীকার।

দৈনিক পুনরুত্থান / নিজস্ব প্রতিবেদক

এ সম্পর্কিত আরও পড়ুন