• ঢাকা
  • রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

Advertise your products here

  1. সারাদেশ

বাকেরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসারের উপর হামলার ঘটনায় গ্রেপ্তার-১০


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শনিবার, ১১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৫৫ পিএম
বাকেরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসারের উপর হামলার ঘটনায় গ্রেপ্তার-১০
ফাইল ফুটেজ

বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় আগারগাঁও, ঢাকার জনসংযোগ অধিশাখার পরিচালক মোঃ শরিফুল আলমের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায় যে,গত ৮ মে ২০২৪ তারিখে প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন চলাকালীন বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার সহকারী রিটারনিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ রফিকুল ইসলামকে আহতের ঘটনায় ১১ মে ২০২৪ মে পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা বাহিনী।

গ্রেফতারকৃতারা হলেন ১.মোঃ মিজানুর রহমান গাজী(২৮),২.মোঃ সিফাত হাওলাদার(১৯),৩.মোঃ সেলিম(৩৫),৪.শরীফ আনোয়ারুল কবির(৫৭),৫.সজীব হাওলাদার(৩০),৬.আবুল বাশার বাচ্চু(৬০),৭.মোঃ জিলান হাওলাদার(৩৮),৮.রাকিব খান(২১),৯.মোঃ রিফাত হাওলাদার(২০),১০.ইমরুল হাসান লিমন(৩৭)।

উক্ত আসামীর বাকেরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সাইফুল ইসলাম ডাকুয়ার তালা প্রতীকের এজেন্ট ছিল বলে উক্ত প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়।উক্ত হামলার ঘটনায় বাকেরগঞ্জ উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ রফিকুল ইসলাম ঘটনার দিন বাকেরগঞ্জ থানায় অজ্ঞাতনামা ৭০/৮০ আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।যাহার বাকেরগঞ্জ থানার মামলা নং-১৪(৫) ২০২৪। অপরদিকে গ্রেফতারকৃতদের পরিবার থেকে অভিযোগ করে বলেন,গ্রেফতারকৃতরা ঘটনার সাথে সম্পৃক্ত না থাকা সত্ত্বেও আইনশৃঙ্খলা বাহিনী তাদেরকে হয়রানি মূলক গ্রেফতার করেন।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন