• ঢাকা
  • রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

ফের আসছে ‘বাহুবলী’, কোন গল্প নিয়ে ফিরছেন রাজামৌলি?


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: বুধবার, ০১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:৪১ পিএম
ফের আসছে ‘বাহুবলী’, কোন গল্প নিয়ে ফিরছেন রাজামৌলি?
ফাইল ফুটেজ

২০১৫ সালে সিনেমার পর্দায় হইচই ফেলে দিয়েছিল দক্ষিণী পরিচালক রাজামৌলির ‘বাহুবলী’। প্রথম পর্বে ‘বাহুবলী’কে কাটাপ্পা কেন মারল, তা জানতেই দুবছর ধরে গোটা বিশ্বজুড়ে নানা প্রশ্ন।

শেষমেশ, এই ছবির দ্বিতীয়পর্বে প্রশ্নের উত্তর দিলেন পরিচালক মৌলি। বক্স অফিস কাঁপিয়ে ভারতীয় চলচ্চিত্রের সেরা ছবির তালিকায় জায়গা করে নিয়েছে প্রভাস ও তামান্না ভাটিয়া অভিনীত এই ছবি। আর এবার খবর নতুন রূপে ফের ‘বাহুবলী’কে নিয়ে আসছেন পরিচালক মৌলি। সোশাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে সেই খবরই শেয়ার করলেন পরিচালক।

পরিচালক এস এস রাজামৌলি তার এক্স হ্যান্ডেলে একটি ছোট্ট ভিডিও শেয়ার করে লিখলেন, ‘জনগণ যখন মাহেশমতি বলে চিৎকার শুরু করে, তখন মহাবিশ্বও আটকাতে পারবে না বাহুবলীর প্রত্যাবর্তন। আসছে বাহুবলী, ক্রাউন অব ব্লাড।’ রাজামৌলি এই টুইটেই জানিয়ে দিলেন, এই নতুন ‘বাহুবলী’ অ্যানিমেশন ছবি। যা কিনা ওটিটিতে সিরিজ হিসেবে দেখানো হবে। শিগগিরই এই ছবির ট্রেলার সামনে আনবেন পরিচালক।

মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়েছে ‘বাহুবলী দ্য-কনক্ল্যুশন’। কখনও সর্বাধিক স্ক্রিনের সংখ্যা তো কখনও ছবির বক্স অফিস কালেকশন সবেতেই ভারতীয় ছবিকে এক নতুন পথ দেখিয়েছে এই ছবি। প্রথম ভারতীয় ছবি হিসেবে এই ছবি ব্যবসা করেছে ১০০০ কোটি টাকা। সেই বাহুবলীকে নতুন করে ফিরিয়ে আনছেন পরিচালক মৌলি।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন