• ঢাকা
  • শনিবার, ২৫ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

মেহজাবীনের ফেসবুক পোস্ট ঘিরে রহস্য!


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৩৪ পিএম
মেহজাবীনের-ফেসবুক-পোস্ট-ঘিরে-রহস্য
মেহজাবিন চৌধুরী

ছোট পর্দার মেহজাবীন চৌধুরী জনপ্রিয় অভিনেত্রী। টেলিফিল্ম,নাটক, ওয়েব সিরিজ, ও ওয়েবফিল্মে কাজ করে রীতিমতো অনন্য উচ্চতায় নিয়ে গেছেন নিজেকে। এই অভিনেত্রী ব্যক্তিজীবনেও পরিচ্ছন্ন অভিনয়ের পাশাপাশি বেশ পরিপাটি।

মেহজাবীনের একটি ফেসবুক পোস্ট ঘিরে রহস্য শুরু করেছে দানা বাঁধতে নেটপাড়ায়। অভিনেত্রী তার ফেসবুক পেজে আজ (শনিবার) দুপুরে করেন একটি রহস্যজনক পোস্ট। যেখানে তিনি লেখেন, ‘এভাবে আমি আর থাকব কতদিন চুপ?’ নেটমাধ্যমে জল্পনা শুরু এর পরপরই হয়। আসলে কীসের ইঙ্গিত এই পোস্টের মাধ্যমে দিচ্ছেন অভিনেত্রী? কোনো সমস্যা ব্যক্তিগত জীবনের নয়তো! ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের পোস্টের মন্তব্যের ঘরে দেখা গেছে কৌতূহলী হতে। কেউ লিখছেন, ‘খুলে বলুন কী হয়েছে’।

আরও পড়ুন>> যে কারণে আফরান নিশো কমালেন ১২ কেজি ওজন

আবার কেউ বলছেন, ‘ কী দরকার সত্যটা এত রহস্য রাখার সামনে আনুন’। আবার আগ বাড়িয়ে কেউ কেউ তো বিয়ের খবর সামনে আনতেও ভুলছেন না উপদেশ দিতে। নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে কিছুদিন আগে বিয়ের গুঞ্জনে মেহজাবীন বেশ বিরক্ত হন।‘পুনর্জন্ম’ খ্যাত অভিনেত্রী নিজের অবস্থান সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে পরিষ্কারও করেন। তারপরও রটনাকারীরা থামছে না। সাম্প্রতিক পোস্টেও তারা অভিনেত্রীর পাচ্ছেন বিয়ের গন্ধ খুঁজে।

তবে ধারণা করা হচ্ছে, মূলত তার আসন্ন মেহজাবীনের এই রহস্যমাখা ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’কে কেন্দ্র করেই পোস্ট। সাইকোলজিক্যাল যেটি একটি থ্রিলার গল্প। যেখানে দ্বন্দ্ব-প্রতিযোগিতা উঠে আসবে দুই দম্পতির মধ্যকার। কী নিয়ে দ্বন্দ্ব কিন্তু তাদের মধ্যে, মূল রহস্য সেটাই। বিপরীতে অভিনয় করেছেন এতে মেহজাবীনের শ্যামল মাওলা। অভিনেত্রীর এমন রহস্যময় পোস্ট সিরিজটির প্রচারণার কৌশল হিসেবে কিনা তা সময়ই বলে দেবে। 

নির্মাণ করছেন ছোট পর্দার প্রসঙ্গত, ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজটি জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদ। বিঞ্জে মুক্তি পাবে এটি ওটিটি প্ল্যাটফর্ম। রাজধানীর একটি মাল্টিপ্লেক্সে আগামী ২৯ জানুয়ারি সিরিজটির প্রিমিয়ার হবে। এতে শ্যামল ছাড়াও অভিনয় করেছেন মেহজাবীন, বিজরী বরকতউল্লাহ ও আজিজুল হাকিম।

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন