• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

শাকিবের ‘তুফান’ দেখে যা বললেন টালি তারকারা


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:৪০ পিএম
শাকিবের ‘তুফান’ দেখে যা বললেন টালি তারকারা

ভারতে মুক্তি পেয়েছে শাকিব খান ও মিমি চক্রবর্তী অভিনীত রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘তুফান’। সিনেমাটি মুক্তির আগেই বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই জমে উঠেছে টালিগঞ্জ। এদিন কলকাতায় তুফানের স্পেশাল স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়।

এ সময় শাকিব খানকে দেখতে টালিপাড়ার তারকাদের মধ্যে দেখা গেল চূড়ান্ত উন্মাদনা। এক কথায়, সারা কলকাতায় তুফান ছবি ঘিরে অভূতপূর্ব সাড়া। বাংলাদেশসহ বিশ্বের ১৫ দেশের দর্শকদের মন জয় করার পর এবার ভারতবর্ষের দর্শকরা অপরিসীম ভালোবাসা জানালো শাকিব খান এবং তার ছবির সকল সদস্যদের। বিশেষভাবে শুভেচ্ছা জানিয়েছেন টালি তারকারা। তাদের মধ্যে প্রসেনজিত চ্যাটার্জি, দেব, শুভশ্রী গাঙ্গুলীও আছেন।   

এদিকে ‘তুফান’র স্পেশাল স্ক্রিনিং ঘিরে আরও বাড়তি উন্মাদনাও লক্ষ্য করা গেছে। তুফান ঝড়ে শামিল হতে টালিপাড়ার তারকারা উপস্থিত হয়েছিলেন দক্ষিণ কলকাতার সাউথ সিটি শপিং মলে। সেখানে তুফানের এক প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। হাজির হয়েছিলেন বিক্রম চ্যাটার্জি, কৌশনী, বনি সেনগুপ্ত, মধুমিতা সরকার, ইধিকা পাল, অনিন্দ্য চ্যাটার্জি, দর্শনা বণিক, সৌরভসহ ওপার বাংলার এক ঝাঁক তারকা শিল্পী।

প্রিমিয়ার শেষে সাংবাদিকদের সৌরভ বলেন, ‘দারুণ! আজকে একেবারে টলিউড ক্ষেপে গেছে তুফানের সিনে। তুফানের জন্য অনেক অনেক শুভকামনা। খুব-খুব ভালো হয়েছে।’ দর্শনা বণিক বলেন, ‘তুফানের জন্য শুভকামনা। অনেক ভালো হয়েছে। বাংলাতে এমন অ্যাকশন ফিল্ম আরও হোক।’   কৌশানী বলেন, ‘বাংলাদেশে কাজ করতে গিয়ে দেখেছি ওখানকার মানুষ শাকিবকে রজনীকান্তের মতো ভালোবাসেন। আমি শুনেছি ওখানে তুফান ব্লকবাস্টার হয়ে গেছে। ছবি দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। আমার বিশ্বাস পশ্চিমবঙ্গেও তুফান সফল হবে।’

ইধিকা পাল বলেন, ‘তুফান আমার কাছে খুব ভালো লেগেছে। বিশেষ করে শাকিবের যে প্রেজেন্টেশন আমি জাস্ট ভাবছিলাম কত পরিশ্রমই না তাকে করতে হয়েছে। সে নিজেকে উৎরে দিয়েছে। পুরো টিমকে অভিনন্দন। কলকাতার মানুষ তুফানকে বরণ করে নিক।’  উল্লেখ্য, শুক্রবার থেকে পশ্চিমবঙ্গের প্রায় অর্ধশত সিনেমা হলে মুক্তি পেয়েছে ব্লকবাস্টার হিট ছবি ‘তুফান’। একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে সিনেমাটি। যেখানে উঠে এসেছে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে গেছে তুফানের গল্প।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। শাকিব খান, মিমি চক্রবর্তী ছাড়াও এই সিনেমায় অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ।

দৈনিক পুনরুত্থান / নিজস্ব প্রতিবেদক

এ সম্পর্কিত আরও পড়ুন