• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

ইনশাআল্লাহ, সবাই দোয়া করবেন বাকিটা আল্লাহর ইচ্ছা : অপু বিশ্বাস


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: মঙ্গলবার, ০৬ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৪৮ পিএম
ইনশাআল্লাহ, সবাই দোয়া করবেন বাকিটা আল্লাহর ইচ্ছা : অপু বিশ্বাস
ফাইল ফুটেজ

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে ফরম কিনেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে বারোটায় গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বগুড়া অঞ্চল থেকে ফরম সংগ্রহ করেন তিনি। 

মনোনয়নপত্র সংগ্রহ শেষে অপু বিশ্বাস বলেন, আমি যেহেতু একজন অভিনেত্রী, আমি সবসময় জনগণের সঙ্গে ছিলাম। আমি বরাবরই নারীদের উন্নয়ন করতে চাই। সেই জায়গা থেকেই যদি আমাকে সুযোগ করে দেওয়া হয় তাহলে আমি মানুষের জন্য কাজ করব। ইনশাআল্লাহ, আপনারা সবাই দোয়া করবেন, আশীর্বাদ করবেন আমি যেন লক্ষ্যপূরণ করতে পারি।

আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হতে পারায় নিজেকে ভাগ্যবান মনে করেন অপু। তিনি বলেন, ‘নিজেকে রাজনীতির সঙ্গে জড়াতে পারা এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষে থাকতে পারা আমার জন্য সৌভাগ্য বলে মনে করি। মনোনয়ন ফরম সংগ্রহ করলাম। বাকিটা আল্লাহ তা-আলার ইচ্ছা।’

মনোনয়ন পাওয়ার ব্যাপারে আপনি আশাবাদী কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, পাওয়া না পাওয়ার বিষয়টি আপেক্ষিক বিষয়। তবে আমি প্রত্যাশা করি আমাকে মনোনয়ন দেওয়া হবে। দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে রাজধানীর গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ফরম বিক্রি শুরু হয়। 

এদিন সকালে মনোনয়ন ফরম সংগ্রহ করেন অভিনেত্রী সোহানা সাবা, সৈয়দা কামরুন নাহার শাহনূর, নিপুণ আক্তার। এরপর একে একে মনোনয়ন ফরম নিতে দেখা যায় প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওন, অভিনেত্রী  ঊর্মিলা শ্রাবন্তী কর, তানভীন সুইটি, চিত্রনায়িকা জাকিয়া মুন প্রমুখ।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন