• ঢাকা
  • শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

২৬ বছর বয়সে ক্যানসার প্রাণ কেড়ে নিল মিস ওয়ার্ল্ড প্রতিযোগীর


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪৮ পিএম
২৬_বছর_বয়সে_মিস_ওয়ার্ল্ড_প্রতিযোগীর_প্রাণ_কেড়ে_নিল_ক্যানসার
ফাইল ফুটেজ

সাবেক মিস ওয়ার্ল্ড প্রতিযোগী শেরিকা ডি আরমাস আর নেই। ২০১৫ সালে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় উরুগুয়ের হয়ে প্রতিনিধিত্ব করা এই তরুণী গত ১৩ অক্টোবর মাত্র ২৬ বছর বয়সে মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে জরায়ুর ক্যানসারে আক্রান্ত ছিলেন।

আরমাস কেমোথেরাপি এবং রেডিওথেরাপি চিকিৎসার মধ্য দিয়ে যাচ্ছিলেন। এনডিটিভি জানিয়েছে, শেরিকা ডি আরমাসের মৃত্যুতে উরুগুয়ের পাশাপাশি সারাবিশ্বে শোকের ছায়া বিরাজ করছে। তার ভাই মেক ডি আরমাস সোশ্যাল মিডিয়ায় লিখেছেন— ‘অনেক বড় হও, ছোট বোন। সর্বদা ও চিরকাল এমনই থেকো।’

মিস ইউনিভার্স উরুগুয়ে ২০২২ কার্লা রোমেরো তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তিনি লিখেছেন— মিসেস ডি আরমাস ‘এই বিশ্বের গর্ব। আমার জীবনে দেখা সবচেয়ে সুন্দর নারীদের একজন।’২৬ বছর বয়সী অভিনেত্রী চীনে আয়োজিত ২০১৫ সালে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় শীর্ষ ৩০-এর মধ্যে ছিলেন না। তবে তিনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য মাত্র ১৮ বছর বয়সীদের মধ্যে একজন ছিলেন।

সেই সময় এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমি সবসময়ই মডেল হতে চেয়েছিলাম, তা বিউটি মডেল হোক, বিজ্ঞাপনের মডেল হোক কিংবা ক্যাটওয়াক মডেল হোক। আমি মনে করি যে, একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নেওয়া আমি ফ্যাশন সম্পর্কিত সব কিছুই পছন্দ করি এবং যে কোনো মেয়ের স্বপ্ন মিস ইউনিভার্সে সুযোগ পাওয়া।

চ্যালেঞ্জপূর্ণ এই অভিজ্ঞতায় থাকতে পেরে আমি খুবই খুশি।’ খবরে বলা হয়েছে, তিনি মেকআপ এবং চুলের যত্ন সম্পর্কিত পণ্য বিক্রি করতেন। পেরেজ স্ক্রেমিনি ফাউন্ডেশনে তার কিছু মূল্যবান জিনিস উৎসর্গ করেছিলেন এই মডেল, যা ক্যানসার আক্রান্ত শিশুদের চিকিৎসায় কাজে লাগে।

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / নিজস্ব প্রতিবেদক

এ সম্পর্কিত আরও পড়ুন