• ঢাকা
  • শনিবার, ২৫ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

Advertise your products here

  1. সারাদেশ

নৌকার মাঝি হতে চান ব্রি. জে. মাহবুবুল হক


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:২৬ পিএম
নৌকার_মাঝি_হতে_চান_ব্রি_জে_মাহবুবুল_হক
ফাইল ফুটেজ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনে নৌকার মাঝি হতে চান ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর ডাঃ এ কে মাহবুবুল হক (অবঃ)।

তিনি আওয়ামী লীগ সরকারের সাফল্য ও উন্নয়ন চিত্র তুলে ধরে নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ করছেন। প্রচারণায় তৎপর হয়ে উঠেছেন আওয়ামী লীগের এই মনোনয়ন প্রত্যাশী। তিনি অনেক আগেই সম্ভাব্য প্রার্থিতা জানান দিয়েছেন। ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর ডাঃ এ কে মাহবুবুল হক (অবঃ) বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতিমন্ডলীর সদস্য ও আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা ফাউন্ডেশনের উপদেষ্টা।

এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ছিলেন। তিনি রাবেয়া গফুর জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি। ব্রাহ্মণবাড়িয়া-৬ আসন বর্তমানে আওয়ামী লীগের শক্তিশালী দূর্গ হিসেবে পরিচিত।

এই আসন ১৩টি ইউনিয়ন, ১টি পৌরসভা এবং ১টি উপজেলা নিয়ে গঠিত। আসনের মোট ভোটার সংখ্যা মোট ২ লাখ ৩৭ হাজার ২৮৫জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ১৬ হাজার ৮৩৯ জন এবং মহিলা ভোটার ১ লাখ ২০ হাজার ৪৪৬জন। পৌর এলাকার ভোটার সংখ্যা ২০ হাজার ৭৩২ জন। ১৩টি ইউনিয়নে ভোটার সংখ্যা ২ লাখ ১৬ হাজার ৫৫৩জন। 

স্মার্ট বাঞ্ছারামপুর বিনির্মাণে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর ডাঃ এ কে মাহবুবুল হক (অবঃ)। তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ জননেত্রী শেখ হাসিনার ওপরই আস্থা রাখবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কোনো অপশক্তি পরাজিত করতে পারবে না। সরকারের দৃশ্যমান উন্নয়ন-অর্জন জনগণের ঘরে ঘরে গিয়ে প্রচার করতে হবে।

বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। এই মনোনয়ন প্রত্যাশী বাঞ্ছারামপুর উপজেলার বিভিন্ন বাজারে এবং গ্রাম-মহল্লায় গণসংযোগকালে আওয়ামী লীগ সরকারের দৃশ্যমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / নিজস্ব প্রতিবেদক

এ সম্পর্কিত আরও পড়ুন