• ঢাকা
  • রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

মেয়ের বিয়েতে আমিরের কান্নাকাটি ছিল অভিনয়, ফাঁস করলেন ইরা


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:১৪ পিএম
মেয়ের বিয়েতে আমিরের কান্নাকাটি ছিল অভিনয়, ফাঁস করলেন ইরা
ফাইল ফুটেজ

গত ৩ জানুয়ারি ধুমধাম করে মেয়ে ইরাকে বিয়ে দিয়েছেন বলিউড অভিনেতা আমির খান। মেয়ের বিয়েতে অন্যান্য বাবাদের মতো আবেগপ্রবণ হয়ে এই অভিনেতাও কেঁদেছিলেন। কিন্তু সেই কান্নাকাটি নাকি তার অভিনয় ছিল বলে ফাঁস করেছেন আমির কন্যা।

বিয়ের অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করে এমন দাবি করেন ইরা খান। তবে, আমির-কন্যা এ জানাতেও ভোলেননি যে, পরে নাকি সত্যিই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন তার বাবা। শুধু আমিরের ওই আবেগপ্রবণ মুহূর্তেরই নয়, আরও অনেক মজাদার মুহূর্তের ছবি সামাজিকমাধ্যমে পোস্ট করেন ইরা।

খান পরিবারের নতুন বছর শুরু হয়েছে বিয়ের সানাইয়ের সুরে। গত বছর বাগদান সারার পরে নতুন বছরের শুরুতেই বিয়ে করেন আমির-কন্যা ইরা খান। মুম্বাই থেকে শুরু হয় বিয়ের অনুষ্ঠান। পাত্র দীর্ঘ দিনের প্রেমিক ও ফিটনেস প্রশিক্ষক নূপুর শিখরে। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আত্মীয়, পরিজন ও বর-কনের কাছের বন্ধুরা। এক বিলাসবহুল হোটেলে ৮ থেকে ১০ জানুয়ারি অনুষ্ঠিত হয় ইরা ও নূপুরের বিয়ের অনুষ্ঠান। গায়েহলুদ ও সংগীতের মতো অনুষ্ঠানের পরে সাদা গাউনে সেজে খ্রিষ্টানদের ‘হোয়াইট ওয়েডিং’র আদলে নূপুরের হাতে হাত রাখেন ইরা।

মুম্বাইয়ে নিজের আইনি বিয়েতে শাড়ি বা লেহেঙ্গা নয়, হারেম প্যান্ট, ব্লাউজ ও ওড়নায় সেজেছিলেন ইরা। অন্য দিকে, আট কিলোমিটার দৌড়ে গেঞ্জি ও হাফপ্যান্ট পরে সোজা বিয়ের মঞ্চে এসে উঠেছিলেন নূপুর। সব অনুষ্ঠানের পালা শেষ তবে এখনো নিজের বিয়ের ছবি দেখেই চলেছেন আইরা। বিয়ের ছবি সামাজিকমাধ্যমে সবার সঙ্গে ভাগও করে নিচ্ছেন আমির-কন্যা।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন