• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

Advertise your products here

  1. খেলাধুলা

সেমিফাইনালের আগে মেসি পেলেন বড় দুঃসংবাদ!


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: মঙ্গলবার, ১৫ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৩৫ পিএম
সেমিফাইনালের_আগে_মেসি_পেলেন_বড়_দুঃসংবাদ!
ফাইল ফুটেজ

মেসির ছোঁয়াতে যেন বদলে গেছে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামি। মেসির জাদুতে দুর্দান্ত সব জয়ে ক্লাবটির সামনে সুযোগ প্রথমবারের মতো লিগস কাপে ফাইনাল খেলা।

বুধবার ভোর ৫টায় পেনসিলভানিয়ার সুবারু পার্ক স্টেডিয়ামে লিগস কাপের সেমিফাইনালে ফিলাডেলফিয়া ইউনিয়নের বিপক্ষে নামবে ইন্টার মায়ামি। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই কি না ক্লাবটির সবচেয়ে বড় তারকা লিওনেল মেসিকে নিয়ে দুঃসংবাদ পেয়েছে টিম ম্যানেজমেন্ট।

সংবাদমাধ্যমের খবর, মায়ামির অনুশীলন মাঠ ফোর্ড লডারহিলে অনুশীলনের সময় পায়ের গোড়ালি মচকে গেছে মেসির। একটি পাসিং ড্রিলসে অংশ নেওয়ার সময় হঠাৎ বাঁ পায়ের গোড়ালিতে আটকে পড়েন তিনি। এ সময় অস্বস্তি নিয়েই মাঠ ছাড়েন মেসি। মূলত এরপর থেকেই শঙ্কাটা জাগছে। তবে মায়ামির কোচ টাটা মার্টিনো সব শঙ্কা উড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুন>> প্রেমিকার সঙ্গে থাকাসহ নেইমারের যত শর্ত সৌদি ক্লাবকে!

আর্জেন্টাইন কোচ বলছেন, মেসির ফিটনেস নিয়ে চিন্তা করার মতো কিছু নেই। মেসি প্রসঙ্গে মার্টিনো বলেন, ‘যদি এটা গুরুতর কিছু হতো, তাহলে আমি নিশ্চিত যে সবাই চিন্তিত হয়ে পড়ত। আমিই কেবল সেশনের অংশে ছিলাম কারণ পরে একটি মিটিং করেছি এবং প্রস্তুতি শেষ করছি। তাই ঠিক কী ঘটেছে তা দেখতে পাইনি। যেহেতু সবাই স্বাভাবিক ছিল, আমার ধারণা তেমন কিছুই হয়নি।

’ইন্টার মায়ামির জার্সিতে এক এক করে টানা পাঁচ ম্যাচ খেলেছেন লিওনেল মেসি। পাঁচটিতেই গোল করেছেন তিনি। আর সবগুলো ম্যাচই ছিল লিগস কাপের। এবার টুর্নামেন্টের সেমিফাইনালে মাঠে নামবে মেসির দল।

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন