• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

একটানা ১৬টি ফ্লপ সিনেমা আসে অক্ষয়ের ক্যারিয়ারে


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: বুধবার, ২৭ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:০১ পিএম
একটানা ১৬টি ফ্লপ সিনেমা আসে অক্ষয়ের ক্যারিয়ারে
ফাইল ফুটেজ

বলিউডে নাম লিখিয়ে আর থামেননি অক্ষয়। সিনেমা কখনও হিট হয়েছে, কখনও ফ্লপ, কিন্তু অক্ষয় কুমারের ক্যারিয়ার থেমে থাকেনি। বলিউডের অন্য তারকাদের তুলনায় তার মুক্তিপ্রাপ্ত সিনেমার সংখ্যা বেশ বেশি। নিজের ক্যারিয়ার নিয়ে কিছু কথা তিনি ভাগ করে নিলেন ভক্তদের সাথে।

নতুন সিনেমা ‘বাড়ে মিঞা ছোটে মিঞা’র ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা। অক্ষয় ছাড়াও সিনেমার অন্যান্য অভিনেতার মধ্যে উপস্থিত ছিলেন— টাইগার শ্রফ, মানুষী চিল্লার, পৃথ্বীরাজ সুকুমারন প্রমুখ। সাম্প্রতিক অতীতে অক্ষয় অভিনীত ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ ও ‘মিশন রানিগঞ্জ’-এর মতো সিনেমাগুলো বক্স অফিসে সফল হয়নি। 

একমাত্র ‘ওএমজি ২’ সিনেমাটি ভালো ব্যবসা করেছিল। অক্ষয় বলেন, ‘আমি যে সব সিনেমা করেছি, সেখানে কখনও সফল হয়েছি, কখনও হইনি। আমি আগেও ব্যর্থতার সাক্ষী থেকেছি। ক্যারিয়ারের একটা সময় আমার একটানা ১৬টি সিনেমা ফ্লপ করে। অভিনেতা বলেন, কিন্তু আমি তার পরেও কাজ করতেই থেকেছি। আগামী দিনেও সেটাই করব। 

সাফল্যের সন্ধানে কী ভাবে সিনেমা নির্বাচন করেন, সে প্রসঙ্গেও আলোকপাত করেছেন অক্ষয়। অভিনেতা বলেন, আমি সব সময়েই ভিন্ন ঘরানার সিনেমা করার চেষ্টা করি। কারণ, কোনও একটি নির্দিষ্ট ঘরানার সিনেমা করতে থাকলে তখন একঘেয়েমি চলে আসে।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন