• ঢাকা
  • রবিবার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

কেউ হিরোকে বানাতে পারেনি জিরো : হিরো আলম


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:৪৪ পিএম
কেউ-হিরোকে-বানাতে-পারেনি-জিরো-হিরো-আলম
হিরো আলম

বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আশরাফুল হোসেনের (হিরো আলম) আসনের উপনির্বাচনে প্রার্থীতা বাতিলে হাইকোর্ট নির্বাচন কমিশনের সিদ্ধান্ত স্থগিত করেছেন।

অনুষ্ঠিতব্য নির্বাচনে সেই সঙ্গে তার প্রার্থীতা নির্দেশ দেওয়া হয়েছে নির্বাচন কমিশনকে ঘোষণা করতে। চ্যালেঞ্জ করা রিটের নির্বাচন কমিশনের সিদ্ধান্ত প্রাথমিক শুনানির পর মঙ্গলবার বিচারপতি মো. ইকবাল কবির ও বিচারপতি মো. খসরুজ্জামানের দ্বৈত এ আদেশ দেন বেঞ্চ রুলসহ। ফলে হিরো আলমের নির্বাচন ওই দুটি আসন থেকে করতে বাধা নেই আর কোনো।

আরও পড়ুন>> আবারও নববিবাহিত অভিনেত্রী-প্রযোজক কটাক্ষের শিকার

নিজের অনুভূতি প্রকাশ করতে বিষয়টি নিয়ে নায়িকা মাহিয়া মাহি, গায়িকা মমতাজ ও ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার সামাজিক মাধ্যমের এই তারকা আলোচিত-সমালোচিত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। হিরো আলম গণমাধ্যমকে বলেন, ‘ মাহিয়া মাহি নির্বাচনে গত কয়েকদিন আগে দাঁড়াতে চেয়েছিল। এর আগে মমতাজ দাঁড়িয়েছিল, মাশরাফি দাঁড়িয়েছিল।

যে ভোটে আপনারা দাঁড়িয়েছেন, গান গেয়েছেন আপনারা, খেলেছেন ক্রিকেট, করেছেন অভিনয়, নির্বাচন করবেন আপনাদের কী যোগ্যতা আছে?’ তিনি আরও বলেন, ‘হিরো হলো আমার নাম। হিরিগিরি করে সব করেছি। জিরো বানাতে অনেকে হিরোকে চেষ্টা করে। কেউ জিরো কিন্তু হিরোকে বানাতে পারেনি। আমি ভোট করব দুটি আসন থেকেই।’

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন