• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন রাশমিকা, কী ঘটেছিল!


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: রবিবার, ১৮ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৫৪ পিএম
মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন রাশমিকা, কী ঘটেছিল!
মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন রাশমিকা, কী ঘটেছিল!

দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা। প্রায় মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন বলে সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিজেই জানিয়েছেন এই অভিনেত্রী। তবে কী এমন ঘটেছিল এমন পোস্ট করেছেন তিনি!

শনিবার রাশমিকা মন্দানা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছিলেন। সেখানে তাঁর সঙ্গে অভিনেত্রী শ্রদ্ধা দাসকে দেখা গিয়েছিল। সেই ছবিটি পোস্ট করে অভিনেত্রী লেখেন, 'জাস্ট ফর ইনফরমেশন, এভাবেই আমরা প্রায় মৃত্যুর মুখ্য থেকে বেঁচে ফিরেছি। '

এরপর ডেকান ক্রনিকেলের একটি রিপোর্টে জানানো হয়, এয়ার ভিস্তারার একটি বিমানে রাশমিকা মন্দানা, শ্রদ্ধা দাস এবং অন্যান্য যাত্রীরা চরম বিপদের মুখে পড়েছিলেন। তাঁদের এই ফ্লাইটে কিছু টেকনিক্যাল সমস্যা দেখা দিয়েছিল। চরম টার্বুলেন্সের মধ্যে পড়তে হয় তাঁদের বিমানকে।

বিমানটি মুম্বাই থেকে হায়দ্রাবাদ যাচ্ছিল। কিন্তু টেক অফ করার আধ ঘণ্টার মধ্যে সেটা ফের মুম্বাই ফিরে আসে। তবে এই ঘটনায় কেউ আহত হননি বলেই জানানো হয়েছে। রাশমিকাকে শেষবার অ্যানিমেল ছবিতে দেখা গিয়েছিল রণবীর কাপুরের সঙ্গে। বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছিল এই ছবিটি। তাঁকে আগামীতে 'পুষ্পা ২' ছবিতে দেখা যাবে। আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন