• ঢাকা
  • রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

Advertise your products here

  1. জাতীয়

গরমে তৃষ্ণার্তের মাঝে সুপেয় পানি বিতরণ করলো ভাটারা থানা পুলিশ


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:২৭ পিএম
গরমে তৃষ্ণার্তের মাঝে সুপেয় পানি বিতরণ করলো ভাটারা থানা পুলিশ
ফাইল ফুটেজ

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমানের নির্দেশনায় পথচারী ও অন্যান্যদের মাঝে পুলিশ কর্তৃক সরবরাহকৃত বিশুদ্ধ পানি প্রদান কার্যক্রম শুরু করেছে ডিএমপি।

রবিবার ২১ এপ্রিল গুলশান বিভাগের তত্ত্বাবধানে ভাটারা থানার সামনে চলমান প্রতিকুল আবহাওয়া ও প্রচন্ড তাপদাহ হতে মানুষের কষ্ট নিবারণের জন্য সুপেয় পানি বিতরণের আয়োজন করে ভাটারা থানা পুলিশ। আয়োজিত বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠানে নিজ হাতে পথচারীদের মাঝে পানি তুলে দেন অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম।

সুপেয় পানি বিতরণের সময় অফিসার ইনচার্জ বলেন, তীব্র গরমের মধ্যে জীবিকার তাড়নায় ছুটে বেড়ানো সাধারণ পথচারীদের কষ্ট লাগব করার জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে।

মুলত আমাদের থানায় কর্মরত পুলিশ সদস্যদের জন্য সরবরাহ করা সূপেয় পানি আমরা এই বিপর্যস্ত পরিস্থিতিতে পথচারীদের মাঝে বিতরণ করার ক্ষুদ্র প্রয়াস গ্রহণ করেছি।আমাদের ডিএমপি কমিশনার মহোদয়ের পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় তিনি বিভিন্ন সংস্থাগুলোকে এই প্রতিকূল পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে থাকার জন্য উদাত্ত আহ্বান জানান।

তৃষ্ণার্ত সাধারণ মানুষ তাদের চলার পথে আকাঙ্খিত বিশুদ্ধ পানি পান করে তাপদাহ থেকে সাময়িক রক্ষা পেয়ে অনেকটা স্বস্থিবোধ করেন এবং তাদের এমন মানবিক কার্যক্রমের ভূয়সি প্রশংসা করেন। এসময় প্রায় এক হাজার মানুষের তৃষ্ণণা নিবারণে থানার বেশকিছু পুলিশ সদস্য তীব্র তাপদাহ পরিবেশ উপেক্ষা করে পথচারীদের পানি পান করার কাজে সহযোগিতা করেন।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন