• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

Advertise your products here

  1. খেলাধুলা

প্রেমিকার সঙ্গে থাকাসহ নেইমারের যত শর্ত সৌদি ক্লাবকে!


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: মঙ্গলবার, ১৫ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:০৭ পিএম
প্রেমিকার_সঙ্গে_থাকাসহ_নেইমারের_যত_শর্ত_সৌদি_ক্লাবকে
ফাইল ফুটেজ

সব গুঞ্জন আর সম্ভাবনা উড়িয়ে সৌদি ক্লাব আল-হিলালেই শেষমেশ নাম লেখাতে যাচ্ছেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর এখনো বাকি থাকলেও তা শুধু সময়ের ব্যাপার বলে ভাবা হচ্ছে।

পিএসজি থেকে নেইমারকে দলে ভেড়াতে কত টাকা গুনতে হচ্ছে আল হিলালকে? নতুন ক্লাবে নেইমারের বেতনই বা কত? কী কী সুবিধা পাবেন তিনি মরুর দেশের ক্লাবে? -এসব কৌতূহল মেটাতে ভক্তদের অপেক্ষা করতে হবে চুক্তি স্বাক্ষর পর্যন্ত। কিন্তু তার আগেই ক্লাব ও নেইমারের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে গণমাধ্যমে উঠে আসছে চুক্তির বিভিন্ন দিক। 

মরুর দেশে নেইমারের যাত্রার খবর নিশ্চিত করে বিবিসি জানিয়েছে, নেইমারের জন্য পিএসজিকে ৯ কোটি ইউরো দেবে আল হিলাল। পাশাপাশি শর্তসাপেক্ষে প্রাসঙ্গিক আরও কিছু অর্থ খরচ করতে হবে সৌদি লিগের এই ক্লাবকে। এদিকে, ইতালির দলবদল বিষয়ক সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানিও জানিয়েছেন, আল হিলালের সঙ্গে নেইমারের দুই বছরের চুক্তি হয়েছে। যার মেয়াদ থাকবে জুন ৩০, ২০২৫ পর্যন্ত। বার্সা থেকে পিএসজিতে এসে দশ নম্বর জার্সি পেয়েছিলেন নেইমার। এবার প্যারিস ছাড়লেও তার জার্সি নম্বরে পরিবর্তন আসছে না।

আল হিলালেও দশ নম্বর জার্সি পাবেন নেইমার। রোমানো আরও জানিয়েছেন,  বার্সেলোনায় ধারে ফেরার নেইমারের এই চুক্তিতে কোনো শর্ত নেই। আল হিলালেই অর্থাৎ শুধু খেলবেন।কোনো ম্যাচ জিতলেই আল হিলাল বোনাস হিসেবে ৮০ হাজার ইউরো পাবেন নেইমার। সৌদি আরবের প্রচারণামূলক কোনো পোস্ট বা স্টোরি দিলেই  আর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিটি পোস্ট বা স্টোরির জন্য যোগ হবে ৫ লাখ ইউরো নেইমারের অ্যাকাউন্টে!

পিএসজিতে বছরে আড়াই কোটি ইউরো বেতন পান নেইমার। আল হিলালে মৌসুমপ্রতি ১৬ কোটি ইউরো পাবেন, এমন গুঞ্জন আছে। দুই মৌসুমের নেইমারকে ৩২ কোটি ইউরো বেতনের প্রস্তাব দিয়েছে আল হিলাল জানিয়েছে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম গ্লোবো স্পোর্তে।এদিকে, নেইমারকে আল হিলাল কী কী ব্যক্তিগত সুবিধা দেবে তার একটা তালিকা সামনে এনেছে ফুটমারকেতো। সেখানে নেইমারের দেওয়া শর্ত দেখে চক্ষু চড়কগাছ হবে যে কারও। আল হিলালের কাছে যাতায়াতের জন্য একটি ব্যক্তিগত বিমান চেয়েছেন নেইমার। এ ছাড়া নেইমারের শর্ত আছে আরও। প্রেমিকা ব্রুনো বিয়ানকার্দির সঙ্গে সৌদি আরবে থাকতে চান নেইমার।

দেশটিতে বিবাহবহির্ভূতভাবে নারী-পুরুষ একই ছাদের নিচে থাকা কঠোরভাবে নিষিদ্ধ হলেও নেইমারের বেলা সে নিয়ম কার্যকর থাকছে না বলেই ধারণা করা হচ্ছে। কেননা এর আগে ক্রিশ্চিয়ানো রোনালদোকেও তার প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের সঙ্গে বিয়ে করা ছাড়াই একসঙ্গে থাকার অনুমতি দিয়েছিল দেশটি।এর বাইরেও আরও কিছু আর্থিক সুবিধাও পাচ্ছেন নেইমার। আল হিলাল কোনো ম্যাচ জিতলেই বোনাস হিসেবে ৮০ হাজার ইউরো পাবেন নেইমার। সৌদি আরবের প্রচারণামূলক কোনো পোস্ট বা স্টোরি দিলেই  আর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিটি পোস্ট বা স্টোরির জন্য যোগ হবে ৫ লাখ ইউরো নেইমারের অ্যাকাউন্টে!

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন