• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

Advertise your products here

  1. সারাদেশ

সন্ত্রাস ও চাঁদাবাজদের স্থান বাকেরগঞ্জে হবে না : আব্দুল হাফিজ মল্লিক


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:০২ পিএম
সন্ত্রাস ও চাঁদাবাজদের স্থান বাকেরগঞ্জে হবে না : আব্দুল হাফিজ মল্লিক
সংসদ সদস্য আব্দুল হাফিজ মল্লিক

বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী মাননীয় সংসদ সদস্য জননেতা মেজর জেনারেল (অবঃ) আলহাজ্ব আবদুল হাফিজ মল্লিক ঢাকা থেকে প্রকাশিত দৈনিক পুনরুত্থান পত্রিকার বরিশাল জেলা প্রতিনিধিকে বলেন, বাকেরগঞ্জ উপজেলায় কোন সন্ত্রাস,চাঁদাবাজ দখলবাজ,অনিয়ম-দুরনীতি ও প্রতিহিংসার রাজনীতি চলবে না।

তিনি বলেন,গত ৭ জানুয়ারী জনগণ আমাকে সন্ত্রাস,চাঁদাবাজ দখলবাজ,অনিয়ম-দুরনীতিবাজদের বিরুদ্ধে আমাকে বিপুল ভোটে জয়ী করেছেন।

আমি এগুলোকে অপছন্দ করি।সন্ত্রাসী রাজনীতি আমি চাই না,আমি চাই শান্তি ।আমি কোন হিংসাত্বক রাজনীতি চাই না। বাকেরগঞ্জ উপজেলার সকল মানুষ সমান অধিকার নিয়ে বাঁচবে।মিথ্যা, বানোয়াট, আর মনগড়া সাজানো ও হিংসাত্মক বক্তব্য দিয়ে বাকেরগঞ্জ উপজেলার মানুষের মন জয় করা যাবে না তার প্রমান বাকেরগঞ্জের জনগণ গত ৭ জানুয়ারী দ্বাদশ সংসদ নির্বাচনের ভোটের মাধ্যমে দিয়েছে।

বাকেরগঞ্জ উপজেলার সাধারণ নিরীহ ও অসহায় মানুষ ১৫ বছর যা দেখার দেখেছে। যা সহ্য করার তা করেছে ।

এখন তারা চায় শান্তি । হিংসাত্মক ও সন্ত্রাসী রাজনীতি করে সাধারণ জনগণের নিকট ভালো কিছু আশা করা যায় না।আমি প্রতিহিংসার রাজনীতির সাথে আপোষ করবো না।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নির্বাচন করার অনুমতি দিয়েছেন।জনগণের ভালোবাসায় আমি নির্বাচনে বিজয় অর্জন করেছি। আমি শান্তি চাই ।

বাকেরগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণকে নিয়ে আমি সামনে এগিয়ে যেতে চাই।স্মার্ট বাকেরগঞ্জ উপজেলা এবং আমার প্রতিশ্রুতি রক্ষা ও বাস্তবায়ন করতে চাই। মানবতার জননী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী বাকরগঞ্জ উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলার পাশাপাশি সেই উন্নয়ন বঞ্চিত, অবহেলিত এবং বিপর্যস্ত বাকেরগঞ্জকে পুনরায় বাকেরগঞ্জ জেলায় রূপান্তরিত করাটাই হবে আমার মূল লক্ষ্য।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন