• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

Advertise your products here

  1. আর্ন্তজাতিক

অ্যানাস্থেশিয়া করে অপারেশনের সময় শ্লীলতাহানির অভিযোগ!


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শনিবার, ০৭ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩৪ এএম
অ্যানাস্থেশিয়া-করে-অপারেশনের-সময়-শ্লীলতাহানির-অভিযোগ
ফাইল ফুটেজ

ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার গলব্লাডারের সমস্যা নিয়ে এক নামী হাসপাতালে এক নারী ভর্তি হয়েছিলেন। অপারেশন টেবিলে তাকে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ ওই রোগী।

পরে স্থানীয় থানায় বছর চল্লিশের ওই নারী অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্তে পুলিশ নেমেছে। ওই রোগীকে অচেতন করে অপারেশন থিয়েটারে নেওয়া এবং অপারেশন করা হয়। ওই অবস্থায় তিনি শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ করেন। ওই নারী পুলিশকে জানান, বুঝতে পারছিলাম কেউ দাঁড়িয়ে রয়েছে আমার ডানদিকে। হাত দিচ্ছে আমার শরীরে। পাই ভীষণ ব্যথাও। তখন বুঝতে পারি বিষয়টা যখন পুরোপুরি জ্ঞান ফেরে।

আরও পড়ুন>> দিল্লি পৌরসভার মেয়র নির্বাচন ভেস্তে গেল আপ-বিজেপির তাণ্ডবে

এমনকি কালশিটের দাগও রয়েছে আমার গোপনাঙ্গে। সূত্রে পুলিশ খবর, গলব্লাডারের সমস্যা নিয়ে বাইপাসের ধারে এক নামী হাসপাতালে ওই নারী ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার সকালে তাকে কেবিন থেকে নিয়ে যাওয়া হয় অপারেশন থিয়েটারে। এরপর তাকে অচেতন করা হয় অস্ত্রোপচারের জন্য। অস্ত্রোপচার শেষ হয় ঘণ্টা দুয়েক পর।

তিনি তখনও ঘোরের মধ্যে ছিলেন অ্যানেস্থেসিয়া দেওয়ার কারণে। সেই অবস্থাতেই তিনি অনুভব করেন, কেউ একজন আপত্তিকর ভাবে স্পর্শ করছে তার শরীরের গোপনাঙ্গে। হাসপাতালের পক্ষ থেকেও ইতোমধ্যেই বিবৃতি জারি করা হয়েছে বিষয়টি নিয়ে। বিষয়টি স্বীকার করে বেসরকারি হাসপাতালটি তদন্তের কথাও জানিয়েছে।

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন