• ঢাকা
  • রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

Advertise your products here

  1. সারাদেশ

বাউফলে মন্ত্রী না দেওয়ায় হতাশ নেতা কর্মীরা


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৩৯ পিএম
বাউফলে মন্ত্রী না দেওয়ায় হতাশ নেতা কর্মীরা

পটুয়াখালীর বাউফলে মন্ত্রী না দেওয়ায় হতাশ নেতা-কর্মী ও ভোটাররা। স্বাধীনতার পর থেকে এ আসনে আ.লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থীকে এলাকার জনগণ ভোট দিয়ে আসছেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অষ্টমবারের মতো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আ.স.ম ফিরোজ। বাউফলের আ,লীগের শক্ত অবস্থান ও সুসংগঠিত রাখতে সক্ষম হয়েছেন আ.স.ম ফিরোজ। বাউফল বাসীর আশা ছিল ৮বারের নির্বাচিত সংসদ সদস্য আ.স.ম ফিরোজ এমপি এবারের মন্ত্রীসভায় স্থান পাবেন। কারন স্বাধীনতার পর বাউফলে কোন মন্ত্রী দেওয়া হয়নি।

এমন আলোচনায় ছিল বিভিন্ন মহলে। গত বৃহস্পতিবার মন্ত্রীসভার ঘোষনা আসলে জেলাসহ বাউফলে জনগণের মধ্যে জোড়ালো আলোচনা ছিল যে আ.স.ম ফিরোজ এবার কেবিনেট মন্ত্রী হবেন। কিন্ত সে আশা পূরন না হওয়ায় দলীয় নেতা-কর্মীসহ সাধারন ভোটাররা হতাশ।

এলাকাবাসী ও দলীয় নেতা কর্মীরা প্রধানমন্ত্রীর কাছে দাবী করেছেন মন্ত্রীসভা সম্প্রসারণ হলে ৮বারের হেভী ওয়েট সংসদ সদস্য কর্মীবান্ধব বীর মুক্তিযোদ্ধা আ.স.ম ফিরোজ এমপিকে মন্ত্রীসভায় যেন স্থান দেওয়া হয়। উপজেলা আ.লীগের সহ:সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন খাঁন বলেন,আ.স.ম ফিরোজ এমপি ৪৫বছর যাবত বাউফলে আ.লীগের রাজনীতির সাথে জড়িত।

তিনি বাউফলের আ.লীগকে শক্ত এবং সুসংগঠিত করে রেখেছেন। আ.স.ম ফিরোজ এমপি পরিবারে বেশী সময় না দিয়ে এলাকায় এসে উন্নয়নমূলক কাজ ও দলের নেতা কর্মীদের প্রতি সময় দেন বেশী। আমাদের নেতা-কর্মী ও সাধারন ভোটারদের এবার আশা ছিল ৮বারের সংসদ সদস্য আ.স.ম ফিরোজ এমপি মন্ত্রীসভায় স্থান পাবে। তবে আশা এখনও ছাড়ি নাই।

মন্ত্রীসভা সম্প্রসারণ হলে হয়তো দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রী দিয়ে বাউফলবাসীর মুখে হাসি ফুটাবে। আটবারের সংসদ সংসদ আ.স.ম ফিরোজ এমপি বলেন,আমার নিবার্চনী এলাকা পটুয়াখালী-২ বাউফল এখন পর্যন্ত কোন দিন মন্ত্রী পায়নি। এলাকার মানুষ বারবার নৌকায় ভোট দিয়ে আসছেন।

এবার তারা অনেক আশায় ছিলেন, মন্ত্রী পাবেন। ফলে বাউফলবাসী হতাশ। তবে তারা আশা ছাড়ছেন না। কারন শুনেছি মন্ত্রীসভা আরও সম্প্রসারণ হবে। সেখানে যদি বারবার নির্বাচিত হয়েছেন এমন সংসদ সদস্যদের বিবেচনায় আনা হয় তা হলে হয়তো বাউফলবাসী মন্ত্রী পাবেন। তিনি নেত্রীর প্রতি আস্তা রাখার জন্য নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন