• ঢাকা
  • রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

Advertise your products here

  1. সারাদেশ

বাকেরগঞ্জে নিরাপত্তাহীনতায় ইউপি চেয়ারম্যান বাবু, প্রশাসনের সহযোগিতা কামনায় সংবাদ সম্মেলন


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শুক্রবার, ১০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৪৮ এএম
বাকেরগঞ্জে নিরাপত্তাহীনতায় ইউপি চেয়ারম্যান বাবু, প্রশাসনের সহযোগিতা কামনায় সংবাদ সম্মেলন
ফাইল ফুটেজ

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউপি চেয়ারম্যান জাহিদুল হাসান বাবু ও তার কর্মী-সমর্থকরা নিরাপত্তাহীনতায় রয়েছেন।

উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ৮মে আনারস মার্কার কর্মী শহীদ মল্লিকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় বিজয়ী রাজিব আহম্মদ তালুকদারের কাপ-পিরিচের কর্মীরা। উল্টো তাকে জড়িয়ে মিডিয়ার অপপ্রচার চালায়। এ অপপ্রচারের প্রতিবাদে ঘটনায় তিনি প্রশাসনের সহযোগিতা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন।বৃহস্পতিবার (৯মে) রাত ৮ টায় পাদ্রীশিবপুর ইউনিয়নের নিউমার্কেট সংলগ্ন তার নিজ বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন লিখিত বক্তব্যে পাদ্রীশিবপুর ইউপি চেয়ারম্যান জাহিদুল হাসান বাবু বলেন, তার ইউনিয়নের কতিপয় ব্যক্তি তার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন এবং অবাস্তব অভিযোগ এনে মানহানিকর অবস্থা সৃষ্টি করে অপপ্রচার চালাচ্ছে। নির্বাচন সংক্রান্ত কিছু বিদ্রোহী লোকজন জড়িত থেকে এ সব কর্মকান্ড করছে। তারা তার ভাবমূর্তি বিনষ্টে অপতৎপরতা চালাচ্ছে। এমনকি এ ঘটনা কি পুঁজি করে ওই মহলটি তাকে ও তার ভাই যুবলীব নেতা সজীবকে জড়িয়ে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানীর অপচেষ্টা চালাচ্ছে।

তিনি আরো বলেন, তার কোন সাক্ষাৎকার না নিয়ে ইতিপূর্বে বিভিন্ন গণমাধ্যমে তার বিরুদ্ধে ভিত্তিহীন সংবাদ প্রচার করে। তিনি বলেন মূল ঘটনা হলো, গত ৮মে বুধবার নির্বাচনী কার্যক্রম শেষে পাদ্রীশিবপুর ইউনিয়নের ঝাউতলা নামক স্থানে আসলে পূর্ব পরিকল্পিতভাবে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজিব আহম্মদ তালুকদারের কাপ-পিরিচের সমর্থক জহিরুল ইসলাম সেন্টুর নেতৃত্বে স্থানীয় সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে আনারস মার্কার প্রার্থীর কর্মী শহীদ মল্লিক ও বশির জোমাদ্দারের উপর অতর্কিত হামলা চালায়।

আহত শহীদ মল্লিক ও বসির জোমাদ্দারকে চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটিকে ভিন্ন খ্যাতে নিতে তাকে এবং তার ছোট ভাই যুবলীগ নেতা সজিবকে জড়িয়ে মামলা, হামলাসহ বিভিন্ন ধরণের হুমকি-ধামকি দিচ্ছে।ইউপি জাহিদুল হাসান বাবু বলেন, তিনি ও তার কর্মী সমর্থকরা ফের হামলার আশঙ্কায় চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন। তিনি এ বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

 

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন