• ঢাকা
  • রবিবার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

Advertise your products here

  1. সারাদেশ

লালমনিরহাটের গোকুন্ডায় দূর্গোৎসবের মতবিনিময় সভা অনুষ্ঠিত


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শনিবার, ০৭ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৩৪ পিএম
লালমনিরহাটের_গোকুন্ডায়_দূর্গোৎসবের_মতবিনিময়_সভা_অনুষ্ঠিত
ফাইল ফুটেজ

আসন্ন দুর্গোৎসবকে কেন্দ্র করে লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার টোটনের নেতৃত্বে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত মতবিনিময় সভাটি আজ শনিবার গোকুন্ডা ইউনিয়ন পরিষদের হল রুমে অনুষ্ঠিত হয়।

চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার টোটনের ডাকে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা আওয়ামিলীগ এর সেক্রেটারি এবং লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড:মতিয়ার রহমান, লালমনিরহাট সদর উপজেলার চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, পুজা উৎযাপন পরিষদের সদর থানা কমিটির সভাপতি সুবল চন্দ্র রায়, সম্পাদক জীবন চন্দ্র রায়, ৮ নং গোকুন্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার টোটন, পুজা উৎযাপন পরিষদের গোকুন্ডা ইউনিয়নের আহ্বায়ক প্রদীপ কুমার দাস সহ গোকুন্ডা ইউনিয়নে অবস্থিত ২০ টি মন্দিরের কমিটিবৃন্দ।

লালমনিরহাটের গোকুন্ডায় দূর্গোৎসবের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সভায় উপস্থিত সকল মণ্ডপ কমিটির উদ্দেশ্যে এ্যাড:মতিয়ার রহমান বক্তব্য দেন। তিনি তার বক্তব্যের এক পর্যায়ে বলেন যারা সাম্প্রদায়িক চেতনা নিয়ে রাজনীতি করেন তারা দুর্গোৎসবে নাশকতা করার চেষ্টায় থাকবে, আপনারা যারা ফেসবুক টুইটার ব্যবহার করেন তারা দেখে থাকবেন যে, এমন কিছু ব্যাঙ্গ ধ্বনি যেমন "" হরে কৃষ্ণ হরে রাম, শেখ হাসিনার বাবার নাম"" ব্যবহার করেছে তারা।

এই সরকার অসাম্প্রদায়িক চেতনার সরকার , এই সরকারের শাসনামলে কোন অশুভ শক্তিকে নাশকতা বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া হবে না। সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন বলেন, আমাদের দূর্ভাগ্য এ্যাড: মতিয়ার ভাই ছাড়া আমাদেরকে কেউ সাহায্য করে নাই। আমাদের মাথার উপরে ছাতার মত ছায়া দিয়ে যাচ্ছেন এ্যাড:মতিয়ার রহমান।

লালমনিরহাটের গোকুন্ডায় দূর্গোৎসবের মতবিনিময় সভা অনুষ্ঠিত

লালমনিরহাট সদর উপজেলার মানুষ এক নতুন আশায় বুক পেতেছে। লালমনিরহাট সদর ০৩ আসনের মানুষ এ্যাড:মতিয়ার রহমানের অভাব মর্মে মর্মে বুঝতে পেরেছে আগামী নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ থেকে উন্নয়নের স্বার্থে উন্নয়নের দাবিগুলো বাস্তবায়নের লক্ষে আগামী সংসদ সদস্য হিসেবে আমরা এ্যাড:মতিয়ার রহমানকে দেখতে চাই এবং সেই সাথে এ্যাড:মতিয়ার রহমানেকে সাথে নিয়ে গোকুন্ডা ইউনিয়নের ২০ টি পুজা মন্ডব পরিদর্শন করবেন বলে তিনি আশ্বাস দেন।

৮নং গোকুন্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার টোটন তার সমাপনী বক্তব্যে বলেন, সামনে নির্বাচন আমাদেরকে এমনভাবে কঠোর হইতে হবে সমস্যা আসামাত্র আমরা তাৎক্ষণিকভাবে যেন সমস্যা সমাধান করতে পারি। এজন্য আমাদের সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। কেউ যেন ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে। আমি আপনাদের যে কোন সমস্যা সমাধানে ছুটে চলে আসবো। সভা শেষে গোকুন্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পক্ষ থেকে প্রত্যেকটি পুজা মন্ডবে একটি করে সাসপেন দেওয়া হয়।

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর 

দৈনিক পুনরুত্থান / নিজস্ব প্রতিবেদক

এ সম্পর্কিত আরও পড়ুন