• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

সালমান কেন বিয়ে করছেন না, জানালেন বাবা সেলিম খান


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:১৮ পিএম
সালমান কেন বিয়ে করছেন না, জানালেন বাবা সেলিম খান
ফাইল ফুটেজ

একের পর এক নায়ক বিয়ে করে ফেলছেন। প্রত্যেক মাসেই কারও না কারও বিয়ের খবর হইচই বলিউডে।

অন্যদিকে দেখুন, বলিউডের সব বিয়েতে হাজির থাকলেও, সালমান খান বিয়ে থেকে নিজেকে শতদূরে সরিয়ে রেখেছেন! বয়স ৫৮ হলেও, বলিউড ভাইজানের কোনও ভ্রূক্ষেপ নেই তাতে। অন্যদিকে, সালমানের অনুরাগীরা অধীর অপেক্ষায় বসে আছেন, তার বিয়ে দেখার জন্য। আদৌ কি বিয়ে করবেন সালমান?

সালমান তার বিয়ে নিয়ে কখনই কিছু বলেন না। তবে এবার ছেলের বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা সেলিম খান। তিনি জানান, আসলে সালমান খুবই সহজ সরল একজন মানুষ। খুব সহজেই সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু বিয়ে করতে ভয় পায়। সালমান মনে করেন, কোনও মেয়েই তার মায়ের মতো সংসার গোছাতে পারবে না। আসলে, সালমান সব মেয়ের মধ্যেই মায়ের কোয়ালিটিগুলো খুঁজতে শুরু করে।

সেলিম বলেন, সালমান চায় ও যেই মেয়েকে বিয়ে করবে, সে যেন স্বামী ও সন্তানদের প্রতি গভীর ভালোবাসা রাখে। সে যেন প্রকৃত স্ত্রী হয়ে ওঠে। আসলে এমন মেয়ে পাওয়া আজকাল খুবই কঠিন। তাই সালমান বিয়ে করছেন না।

প্রসঙ্গত, অনেকেই জানতেন রোমানিয়ান মডেলের সঙ্গে বেশ কিছুদিন ধরে সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি। অনেকে তো আবার ভেবেই বসেছিলেন লুলিয়া ভান্তুরের সঙ্গেই বছরেই গাঁটছড়া বাঁধবেন। কিন্তু কয়েক বছর আগে সলমন নিজেই জানিয়ে ছিলেন ‘বিয়ে করবেন না’। বাবা সেলিমই যেন সালমানের গোপন কথা ফাঁস করলেন।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন