• ঢাকা
  • রবিবার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

৮৩৫ কোটি বাজেটের সিনেমায় অভিনয় করছেন রণবীর


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: বুধবার, ১৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:০২ পিএম
৮৩৫ কোটি বাজেটের সিনেমায় অভিনয় করছেন রণবীর
ফাইল ফুটেজ

নীতেশ তিওয়ারি পরিচালিত বলিউডের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘রামায়ণ’ নিয়ে উন্মাদনা বেড়েই চলেছে। ভারতের সবচেয়ে ব্যয়বহুল এই সিনেমায় অভিনয় করছেন সুপারস্টার রণবীর কাপুর। 

সিনেমাটিতে রণবীর কাপুর, সাই পল্লবীকে দেখা যাবে রাম ও সীতার ভূমিকায়। ইতোমধ্যেই মুক্তির আগে নতুন রেকর্ড গড়ল সিনেমাটি। ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে চলেছে এটি। 

বলিউডভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামার খবর, ৮৩৫ কোটি রুপিতে নির্মাণ করা হচ্ছে সিনেমাটি। আর এই ‘রামায়ণ’ হতে যাচ্ছে ভারতের সব থেকে ব্যয়বহুল সিনেমা। তাও এই খরচ হচ্ছে কেবল রামায়ণের পার্ট ওয়ান বানানোর জন্য।

রামায়ণের সেট থেকে ফাঁস হয়েছে এই ছবি

এর আগে রণবীর কাপুর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১’ নির্মাণে খরচ হয়েছিল ৪৫০ কোটি রুপি। এবার সেসব কিছুকে টপকে হিন্দি ছবির ক্ষেত্রে একটা বেঞ্চমার্ক তৈরি করে ৮৩৫ কোটি রুপিতে বানানো হচ্ছে ‘রামায়ণ’। 

২০২৬ সালে মুক্তি পেতে পারে ‘রামায়ণের পার্ট ১’। শুটিং হওয়ার পর ৬০০ দিন ধরে কেবল পোস্ট প্রোডাকশনের কাজ চলবে এই সিনেমার। রণবীর কাপুরকে শেষবার দেখা গেছে ‘অ্যানিমেল’ সিনেমায়। যেই সিনেমা প্রায় হাজার কোটি টাকার ব্যবসা করেছে। ‘রামায়ণ’ ছাড়া তাকে সামনে দেখা যাবে আলিয়া ভাট ও ভিকি কৌশলের সঙ্গে ‘লাভ অ্যান্ড ওয়ার’ সিনেমাতে।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন