• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

অবশেষে আড়াল ভেঙে দেখা দিলেন সামান্থা


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শুক্রবার, ০৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৪৯ পিএম
অবশেষে-আড়াল-ভেঙে-দেখা-দিলেন-সামান্থা
দক্ষিণি সিনেমার অভিনেত্রী সামান্থা

ভারতের দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। নানা জটিলতার মধ্য দিয়ে পার করেছেন তিনি গত বছরটি। বিশেষ করে তাকে কাবু করে ফেলে শারীরিক অসুস্থতা।

কয়েক মাস আগেই সামান্থা জানিয়েছিলেন, জটিল রোগে ভুগছেন তিনি যার নাম মায়োসাইটিস। ২০২২ এর ডিসেম্বরের শেষের দিকে জানা যায়, এই নায়িকা পরিকল্পনা করেছেন কাজ থেকে বিরতি নেওয়ার। এসব নিয়ে নানা আলোচনা-সমালোচনা হলেও তিনি আড়ালেই ছিলেন । অবশেষে সামান্থা নিজেকে আড়াল ভেঙে দেখা দিলেন।

আরও পড়ুন>> কটাক্ষের শিকার সোনম কাপুর!

এক প্রতিবেদনে পিংকভিলা জানিয়েছে, শুক্রবার (৬ জানুয়ারি ২০২৩) সামান্থাকে দেখা যায় ভোরে মুম্বাই এয়ারপোর্টে। এসময় তিনি মেকআপ ছাড়াই সেজেছিলেন সাদা রঙের পোশাকে।এয়ারপোর্টে প্রবেশ করতে দেখা যায় তাকে সাদামাটা লুকে পায়ে হেঁটে। উপস্থিত অনেকে সেলফি তোলার আবদার জানালে এই নায়িকা তাও পূরণ করেছিলেন। এই মুহূর্তের একটি ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। তবে সামান্থা কোথায় গেলেন কিছু জানা যায়নি সে বিষয়ে।

অন্যান্য খবর>> মাত্র ৫৫০ কোটি টাকা পেলেই বেচে দেয়া হবে নেইমারকে!

এরই মধ্যে সামান্থা কাজেও ফিরেছেন। নিজের ইনস্টাগ্রামে গতকাল একটি ভিডিও পোস্ট করে জানান, তিনি সিনেমার ডাবিং করছেন। সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সামান্থা অভিনীত সিনেমা ‘যশোধা’। এতে সামান্থা একজন অন্তঃসত্ত্বা নারীর চরিত্র রূপায়ন করেছেন। ‘শকুন্তলম’ তার পরবর্তী সিনেমা । ঐতিহাসিক ঘারানার এই সিনেমায় তিনি শকুন্তলা দেবী চরিত্রে অভিনয় করেছেন। তামিল, মালায়ালাম, তেলেগু, হিন্দি, ও কন্নড় ভাষায় আগামী ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই সিনেমাটি।

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন