• ঢাকা
  • শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

Advertise your products here

  1. বিনোদন

কটাক্ষের শিকার সোনম কাপুর!


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শুক্রবার, ০৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:০৩ পিএম
কটাক্ষের-শিকার-সোনম-কাপুর
বলিউড অভিনেত্রী সোনম কাপুর

জনপ্রিয় এই বলিউড অভিনেত্রী তার বিয়ের পর থেকেই সিনেমার খবরে নেই। নতুন বছরেও তাকে হয়তো ভক্তরা পাবেন না কোনো সিনেমাতে যুক্ত হওয়া বা মুক্তির খবরে।

তবে মাঝে মধ্যেই বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ বা তার সন্তানকে নিয়ে শিরোনামে আসেন তিনি। সেই খবরগুলোতে ভক্তদের প্রশংসা পেলেও এবার সোনম হলেন নেতিবাচক অভিজ্ঞতার সম্মুখীন। রীতিমতো ট্রলের শিকার হচ্ছেন তিনি নিজের ফ্ল্যাট বিক্রি নিয়ে। জানা যায়, বান্দ্রার একটি ফ্ল্যাট সম্প্রতি বিক্রি করে দিয়েছেন বর্তমানে লন্ডন প্রবাসী এই অভিনেত্রী।

আরও পড়ুন>> অবশেষে আড়াল ভেঙে দেখা দিলেন সামান্থা

আর এ নিয়েও নেটিজেনদের নেতিবাচক আলোচনার-সমালোচনার মুখে পড়েছেন সোনম কাপুর । কেউ কটাক্ষ করে বলছেন, ফ্ল্যাট বিক্রি করেছেন টাকার অভাবে তিনি। অন্যদিকে কেউ বলছেন, সব গুটিয়ে ভারত থেকে লন্ডনকেই নিজের ভাবছেন সোনম। আরও বলছেন, ‘সোনম ভুলতে বসেছেন তার শিকড়। এই দেশই আপনাকে সোনম বানিয়েছে ভুলে যাবেন না!’

অন্যান্য খবর>> 'লিওনেল মেসি' এখন সর্বকালের বিশ্বসেরাদেরও সেরা

এমনি অসংখ্য সমালোচনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ভরে গেছে। যদিও বিষয়টি নিয়ে সোনম কাপুর গণমাধ্যমে এখনো কোনো মন্তব্য করেনি। তবে বলিউড তারকাদের কাছে নতুন কিছু না ফ্ল্যাট বা রিয়েল এস্টেটের ব্যবসা করে টাকা আয় করা। একাধিক সম্পত্তির মালিকানা নিয়ে রাখেন তারা মুম্বাই শহরে। সুযোগমতো কিংবা ভাড়া দেন, সেগুলো বিক্রি করেন।

সোনম শুধু একা নন, জাহ্নবী থেকে রাজকুমার, প্রিয়াঙ্কাসহ অনেক তারকাই সম্পত্তি প্রয়োজন মতো যেমন কেনেন তেমনই সেগুলো বিক্রিও করে দেন। সোনম সেই পথেই হেঁটেছেন হয়তো। সেই ব্যবসায়িক ইঙ্গিতই বহন করছে যে, ১৫ কোটিতে কেনা ফ্ল্যাট ৩২ কোটিতে বিক্রি!

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন