• ঢাকা
  • রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

Advertise your products here

  1. সারাদেশ

নন্দীগ্রামে বিএনপির এমপির স্বাক্ষর জাল, আ’লীগ নেতা কারাগারে


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শুক্রবার, ০৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৫৫ পিএম
নন্দীগ্রামে বিএনপির এমপির স্বাক্ষর জাল, আ’লীগ নেতা কারাগারে
ফাইল ফুটেজ

বগুড়ার নন্দীগ্রামে বিএনপির সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেনের স্বাক্ষর ও সীল জালিয়াতি মামলায় আওয়ামী লীগ নেতা তারেক হোসেনকে (৩৮) কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত।

তারেক নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইসলামপুর ভূস্কুর এলাকার আবুল হোসেনের ছেলে।

গতকাল সোমবার বগুড়ার নন্দীগ্রাম থানা আমলী আদালতে মামলার শুনানিকালে কাগজপত্র ও সিআইডির প্রতিবেদন পর্যালোচনা করে ওই আওয়ামী লীগ নেতাকে কারাগারে প্রেরণের আদেশ দেন বিচারক মোছা: সঞ্চিতা ইসলাম।

বাদীপক্ষের সিনিয়র আইনজীবি অ্যাডভোকেট ওমর ফারুক-১ জানান, মামলাটি বিচারের জন্য জেলা দায়রা জজ আদালতে প্রেরণ করা হয়েছে।

২০২২ সালে বিএনপির সাবেক এমপি মোশারফ হোসেনের পিএস ও বর্তমান উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাদী হয়ে তারেক হোসেনকে আসামী করে আদালতে মামলা (১৬৫সি/২২নন্দী:) দায়ের করেন। আইনজীবি জানান, সোমবার আসামী পক্ষের দুইজন আইনজীবির উপস্থিততিতে দুই ঘন্টা শুনানি হয়।

বিচারক কাগজপত্র ও সিআইডির প্রতিবেদন পর্যালোচনা করে আসামী তারেক হোসেনের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন। মামলার বিবরণে বলা হয়, সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেন নিউইয়র্ক থাকাকালে তার স্বাক্ষর ও সীল ফটোশপে স্ক্যান করে জালিয়াতি করেন আওয়ামী লীগ নেতা তারেক।

প্রতারণা করে নন্দীগ্রাম উপজেলার ইসলামপুর ভূস্কুর সিদ্দিকীয়া সিনিয়র আলীম মাদ্রাসার সভাপতি নিয়োগের ভুয়া সুপারিশের প্রত্যয়ন তৈরী করে। মাদ্রাসার সভাপতি সেজে মিটিং করাসহ নিয়োগপত্রে স্বাক্ষর ও সীল জাল করে।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন