• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

Advertise your products here

  1. সারাদেশ

সাপাহারে জমি দখল নিয়ে মারপিটের ঘটনায় দুই নারী আহত, গ্রেপ্তার ১


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:০৩ পিএম
সাপাহারে জমি দখল নিয়ে মারপিটের ঘটনায় দুই নারী আহত, গ্রেপ্তার ১
ফাইল ফুটেজ

নওগাঁর সাপাহারে জমির সমানের অংশ দখলকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় দুই জন নারী আহত হয়েছে। এঘটনায় সাপাহার থানায় ভুক্তভোগী নুরজামান বাদী হয়ে একটি মামলা দায়ের করলে আহসান হাবিব নামে এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে যায়, উপজেলার মধুইল মৌজাস্থ ৮ শতক জমি ওই গ্রামের জোহর আলীর ছেলে নুরজামান একই গ্রামের আঃ গনি মিয়ার কাছে ক্রয় সূত্রে প্রাপ্ত হয়। উক্ত জমির সামনের অংশে দখলকে কেন্দ্র করে আঃ গনি মিয়ার ছেলে আব্বাস আলীদের মনমালিন্য হয়ে আসছিলো। এরই জের ধরে গত ১০ মার্চ বিকেল অনুমান ৫ টার দিকে অভিযোগে উল্লেখিত বিবাদীরা উক্ত জমিতে টিনের বেড়া দিয়ে ঘিরতে থাকে।

এসময় তাদের বাধা দিতে গেলে প্রতিপক্ষের আঘাতে মোসাঃ সেলিনা বিবি (৪০) সহ নুরজামানের স্ত্রী কাধে এবং মাথার চান্দিতে কেটে গিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম হয় এবং শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের সাপাহার উপজেলা স্বাস্থ্যকমপ্লক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।

এঘটনায় নুরজামান বাদী হয়ে ৭ জনকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দিলে ওই রাতে মামলা রেকর্ড করা হয়। পরদিন সকালে মামলার দুই নম্বর বিবাদী আহসান হাবিবকে গ্রেপ্তার করে থানা পুলিশ। এবিষয়ে জানতে চাইলে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, অভিযোগের প্রেক্ষিতে মামলা দায়ের হয়েছে। এক জন আসামীও গ্রেপ্তার করা হয়েছে।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন