• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

Advertise your products here

  1. জাতীয়

শুরার সঙ্গে আমার বয়সের পার্থক্যটা বেশি, তাই সুখী হবো : আরবাজ


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শনিবার, ১০ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৪২ পিএম
শুরার সঙ্গে আমার বয়সের পার্থক্যটা বেশি, তাই সুখী হবো : আরবাজ
ফাইল ফুটেজ

গত বছরের শেষের দিকে জীবনের নতুন অধ্যায়ে পা রেখেছেন বলিউড অভিনেতা আরবাজ খান। অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর মেকআপ আর্টিস্ট শুরা খানের গলায় মালা দিয়েছেন তিনি। 

বিয়ের পর থেকেই বেশ খোশমেজাজে রয়েছেন সালমান খানের বড় ভাই। স্ত্রীকে নিয়ে হানিমুনও সেরে এসেছেন এই অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে আরবাজ বলেছেন, শুরা খানকে নিয়ে দাম্পত্য জীবনে সুখী হবেন, সে বিষয়ে নিশ্চিত তিনি। 

আরবাজের কথায়, ‘শুরুা আমার থেকে বয়সে অনেক ছোট। তাই বলে, তার বয়স ১৬ বছর এমনও নয়। আমরা একসঙ্গে অনেকটা সময় কাটিয়েছি। বয়সের পার্থক্য থাকলেও মানসিক দিক থেকে আমরা একে অন্যের বেশ কাছাকাছি। দু’জন দুজনকে বুঝতে কখনোই কোনো সমস্যা হয়নি।

২০২২ সালে একটি সিনেমার শুটিং সেটে আরবাজ়ের সঙ্গে পরিচয় হয় শুরা খানের। এরপর শুটিংয়ের বাইরেও দেখা করেন দু’জনে। সেখান থেকে জড়ান প্রেমের সম্পর্কে। প্রায় দুই বছরের প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নেয় এই জুটি। 

আরবাজের পুনরায় বিয়ের সিদ্ধান্তে সালমান পরিবারের সকলেই নাকি বেশ খুশি হয়েছিলেন। পরিবারের সমর্থন পেয়ে অভিনেতাও বিয়ের প্রস্তুতি নিতে শুরু করেন। কিন্তু শুরা তখনও বিয়ের জন্য প্রস্তুত ছিলেন না। একপর্যায়ে আরবাজ তাকে বুঝিয়ে রাজি করান। সেখান থেকেই অভিনেতার বিশ্বাস, তাকে খুব ভালো বুঝতে পারেন শুরা খান। নিজেদের মাঝে বয়সের পার্থক্য থাকলেও সেটা দাম্পত্য জীবনে সমস্যার কারণ হবে না। বরং বিবাহিত দম্পতি হিসেবে সুখী হবেন দুজনে।

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন