• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

Advertise your products here

  1. রাজনীতি

এবার মির্জা আব্বাস ভর্তি হলেন হাসপাতালে


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:২১ পিএম
এবার-মির্জা-আব্বাস-ভর্তি-হলেন-হাসপাতালে
মির্জা আব্বাস

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পর হাসপাতালে ভর্তি হয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসও। বিএনপির এই নেতাকে রোববার (১৫ জানুয়ারি) দুপুরে হাসপাতালে ভর্তি করা হয়। 

বিএনপির সদস্য শামসুদ্দিন দিদার বলেন, সদ্য কারামুক্ত অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাবেক মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস হাসপাতালে ভর্তি হয়েছেন রাজধানীর এভায়কেয়ার। তিনি আরও বলেন, মির্জা আব্বাসের হার্টবিট কারাগার থেকে মুক্তি পাওয়ার পর অনিয়মিত হয়ে যায়। পাশাপাশি শ্বাসকষ্ট ও কাশি বেড়ে যায়।

আরও পড়ুন>> শেখ হাসিনার নেতৃত্বে শৃঙ্খলমুক্ত হয়েছে গণতন্ত্র : কাদের

মূত্রজনিত সমস্যা বেড়ে যাওয়ায় মির্জা আব্বাসকে দুপুর আড়াইটার দিকে ভর্তি করা হয় হাসপাতালে। মির্জা আব্বাস চিকিৎসাধীন আছেন বর্তমানে হাসপাতালের চিকিৎসক অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের অধীনে, এটি জানান শামসুদ্দিন দিদার। উল্লেখ্য, বিএনপির মহাসচিব একই হাসপাতাল ভর্তি আছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তাকে হাসপাতালে রোববার সকালে ভর্তি করা হয়। নিজ নিজ বাসা থেকে ৮ ডিসেম্বর গভীর রাতে ফখরুল ও আব্বাসকে ডিবি পুলিশ তুলে নিয়ে যায়। দুজনকে প্রথমে নিয়ে যাওয়া হয় রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে। পল্টন থানার মামলায় পরদিন তাদের গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয় আদালতের মাধ্যমে। গত ৯ জানুয়ারি সন্ধ্যায় এক মাস বন্দি থাকার পর কারাগার থেকে মুক্তি পান তারা কেরাণীগঞ্জের কেন্দ্রীয়।

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন