• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

Advertise your products here

  1. রাজধানী

ঘন কুয়াশায় বিপর্যস্ত আকাশপথের শিডিউল


দৈনিক পুনরুত্থান ; প্রকাশিত: শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২৩ পিএম
ঘন-কুয়াশায়-বিপর্যস্ত-আকাশপথের-শিডিউল
ফাইল ফুটেজ

বিপর্যস্ত হয়েছে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ফ্লাইট শিডিউল ঘন কুয়াশার কারণে । ফ্লাইটগুলো ছেড়েছে ফ্লাইট শিডিউলএঁর  ১ থেকে ৩ ঘণ্টা সময় পর। 

বিমানবন্দর সূত্র জানায়, কুয়াশায় আনুষ্ঠানিকভাবে সময় মতো ফ্লাইট অবতরণ করতে পারেনি রানওয়ের দৃশ্যমানতা কম থাকায় ফ্লাইট চলাচল বন্ধ না থাকলেও । এছাড়াও আন্তর্জাতিক এবং অভ্যন্তরীণ রুটের ফ্লাইট উড্ডয়নে বিলম্ব করে প্রায় ৩০টি। 

আরও পড়ুন>> কয়েকটি সড়কে রাত থেকেই বন্ধ থাকবে যান চলাচল

বিমানবন্দর জানায়, কুয়াশার প্রভাবে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স জেদ্দা থেকে আগত, দোহা থেকে ঢাকাগামী বিমানের কাতারের ফ্লাইট, ওমানের সালাম এয়ার, এয়ার অ্যারাবিয়ার শারজা, ইউএস-বাংলা এয়ারলাইন্সের দুবাই, দুবাইয়ের ফ্লাই দুবাই এবং কাতার থেকে ঢাকাগামী জাজিরা এয়ারওয়েজের অবতরণ করেছে ফ্লাইট দীর্ঘক্ষণ আকাশে চক্কর দিয়ে।

দেরিতে ফ্লাইট অবতরণ করায় গন্তব্যের উদ্দেশে রওনা হয়েছে ফ্লাইটগুলো যাত্রী নিয়ে দেরিতে। আবহাওয়া অধিদপ্তর জানায়, আজ শনিবার (১৪ জানুয়ারি) সারা দেশে হালকা অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। বৃষ্টি হলে কিছুটা কমতে পারে তাপমাত্রা ।

অন্যান্য খবর>> বাংলাদেশির ৪৫৯ বাড়ি দুবাইয়ে : হাইকোর্টের নির্দেশ অনুসন্ধানের

আবহাওয়া অধিদপ্তর এক পূর্বাভাসে জানিয়েছে, মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে মাদারীপুর, মানিকগঞ্জ, ফরিদপুর, মৌলভীবাজার, কুমিল্লা, চুয়াডাঙ্গা, ফেনী, যশোর, কুষ্টিয়া, ভোলা ও বরিশাল জেলাসহ রংপুর এবং রাজশাহী বিভাগের উপর দিয়ে। তবে তা প্রশমিত হতে পারে কিছু এলাকা থেকে।

 

পুনরুত্থান/সালেম/সাকিব/এসআর

দৈনিক পুনরুত্থান / স্টাফ রিপোর্টার

এ সম্পর্কিত আরও পড়ুন